TMC councillor threat: ‘শিক্ষিত ছেলেরা বেকার হয়ে ঘুরে-বেড়াচ্ছে’, বলছেন কাউন্সিলর, ‘হুমকি’ দেওয়ার ভিডিয়ো ভাইরাল

TMC councillor threat: 'শিক্ষিত ছেলেরা বেকার হয়ে ঘুরে-বেড়াচ্ছে', বলছেন কাউন্সিলর, 'হুমকি' দেওয়ার ভিডিয়ো ভাইরাল

TMC councillor threat: বিজেপির দাবি বেকারত্বের কথা নিজে মুখেই স্বীকার করে নিচ্ছেন কাউন্সিলর।

TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

May 20, 2022 | 4:35 PM


ডানকুনি: এলাকার ছেলেদের কাজে না নিলে বন্ধ করে দেওয়া হবে সংস্থার শাখা। প্রচ্ছন্নভাবে এমনই হুমকি দিচ্ছেন তৃণমূল কাউন্সিলর। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিয়ো। কাউন্সিলরের মুখে এমন বক্তব্য নিয়ে শুরু হয়েছে সমালোচনার ঝড়। হুগলির ডানকুনি পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সূর্য দে-র বিরুদ্ধে উঠেছে অভিযোগ। ভিডিয়ো ভাইরাল হতেই সমালোচনার ঝড় শুরু হয়েছে। কটাক্ষ করেছেন বিরোধীরা। বস্ত্র বিপনী সংস্থার বিরুদ্ধে আন্দোলনের হুমকি দিতে শোনা গিয়েছে তৃণমূল কাউন্সিলরকে। তবে ভিডিয়োর সত্যতা যাচাই করেনি TV9 বাংলা।

জানা গিয়েছে, ডানকুনি পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডে একটি বস্ত্র বিপনী সংস্থার শো রুম নির্মাণের কাজ চলছে। সোশ্যাল মিডিয়ায় ওই ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই শো রুমে প্রবেশ করে কর্মরত কর্মীদের উদ্দেশে কাউন্সিলার বলছেন, এলাকার চার পাঁচটা ছেলেকে কাজে না নিলে আন্দোলন হবে। এক কথায় আন্দোলন করে সংস্থা বন্ধ করে দেওয়ার প্রছন্ন হুঁশিয়ারি দিতে শোনা যাচ্ছে কাউন্সিলরকে। ওই লাইভ ভিডিয়োটি কাউন্সিলরের সোশ্যাল মিডিয়ায় নিজস্ব অ্যাকাউন্ট থেকেই লাইভ করা হচ্ছিল।

১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিল সূর্য দে-র দাবি, এটা আদতে হুঁশিয়ারি নয়, এলাকার চার পাঁচজন গরীব ছেলে যাতে কাজ পায়, তার দাবিই রেখেছেন সংস্থার কাছে। তিনি উল্লেখ করেছেন, যে এলাকায় শো রুম হচ্ছে, সেখানে অনেক শিক্ষিত ছেলে বেকার হয়ে ঘুরে বেড়াচ্ছেন। তাই এমন দাবি জানিয়েছেন বলে উল্লেখ করেন সূর্য।

এ বিষয়ে ওই সংস্থার তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে এই নিয়ে কটাক্ষ করেছে বিজেপি। বিজেপির অভিযোগ কাউন্সিলর কাটমানি চেয়েছিলেন, পাননি বলেই চাকরির দাবি জানিয়ে আন্দোলন করার হুঁশিয়ারি দিচ্ছেন। বিজেপি নেতা ভাস্কর ভট্টাচার্য এই প্রসঙ্গে বলেন, ‘কাউন্সিলরের বক্তব্যেই তিনি স্বীকার করে নিচ্ছেন যে বেকারত্বের জ্বালা কী? মুখে স্বীকার করতে না পেরে একটা বড় সংস্থাকে হুমকি দিচ্ছেন। তাছাড়া তাঁদের মন্ত্রী বাগডোগরায় লুকচ্ছে। তাঁদেরই মন্ত্রী সুপ্রিম কোর্টে দৌড়চ্ছেন। বেআইনি ভাবে নিজেদের লোককে নিয়োগ করার জন্য। তারই ফলশ্রুতি নীচের তলার কর্মীদের মধ্যেও পড়েছে।’

 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA