‘আম চুরি করতে এসেছিস’; বলেই মাটিতে ফেলে বেধড়ক মার, মৃত্যু দ্বিতীয় শ্রেণির ছাত্রের

তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়। বংশীহারি থানার বিশাল পুলিশ (Police) বাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

'আম চুরি করতে এসেছিস'; বলেই মাটিতে ফেলে বেধড়ক মার, মৃত্যু দ্বিতীয় শ্রেণির ছাত্রের
প্রতীকী চিত্র।
সায়নী জোয়ারদার

|

Jun 03, 2021 | 9:29 PM

দক্ষিণ দিনাজপুর: অমানবিকতার চূড়ান্ত নমুনা। গাছ থেকে না বলে আম পাড়ার অভিযোগে এক নাবালককে পিটিয়ে মারার অভিযোগ উঠল। নৃশংস এই ঘটনাটি দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) বুনিয়াদপুর এলাকার। মৃতের নাম আসাদুর রহমান (৮)। দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল সে।

আসাদুরের বাড়ি বুনিয়াদপুর পুরএলাকার বেলকুড়িয়ায়। ছোট্ট আসাদুর বৃহস্পতিবার তার দুই বন্ধুর সঙ্গে পাড়াতেই আম পাড়তে বেরিয়েছিল। অভিযোগ, এলাকার বাসিন্দা মোক্তারুল ইসলামের বাড়ির একটি আম গাছ থেকে আম পাড়তে গেলে মোক্তারুল চলে আসেন। বিপদ বুঝে আসাদুরের দুই বন্ধু সিদ্দিকুল্লা রহমান ও দিলশাদ হোসেন পালিয়ে যায়। কিন্তু ছোট্ট আসাদুর পালাতে পারেনি।

অভিযোগ, বাড়ির মালিক ধরে ফেলে তাকে। এরপরই আট বছরের ওই নাবালককে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। হইচই শুনে এলাকার লোকজন ছুটে আসে। কোনওমতে মোক্তারুলের হাত থেকে ছাড়িয়ে তাকে বুনিয়াদপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও ততক্ষণে সব আশাই শেষ। চিকিৎসকরা জানান মারা গিয়েছে ছোট্ট ছেলেটি।

আরও পড়ুন: সবে খাবারটা মুখে তুলতে যাবে, বাইরে থেকে চিৎকার ‘পুলিশ এসেছে বিয়ে বাড়িতে’

খবর ছড়াতেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। না বলে সামান্য আম পাড়ার কারণে এ ভাবে একটা বাচ্চাকে কেউ পিটিয়ে মারতে পারে সে কথা বিশ্বাসই করতে পারছেন না এলাকার লোকজন। পরিস্থিতি এতটাই নিয়ন্ত্রণের বাইরে চলে যায় যে, বংশীহারি থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। যদিও এই ঘটনায় অভিযুক্তের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla