‘এখানে ভুয়ো মুখ্যমন্ত্রী তাই ভ্যাকসিনও জাল,’ মন্তব্য সায়ন্তনের

Sayantan Basu: সায়ন্তন বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিনামূল্যে ভ্যাকসিন দিচ্ছে। কিন্তু তৃণমূল সেই ভ্যাকসিন নিয়ে খোলা বাজারে চড়া দামে বিক্রি করে দিচ্ছে।

'এখানে ভুয়ো মুখ্যমন্ত্রী তাই ভ্যাকসিনও জাল,' মন্তব্য সায়ন্তনের
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 7:43 PM

দক্ষিণ দিনাজপুর: ‘রাজ্যে তৃণমূল সরকার আছে আর দুর্নীতি হবে না তা কি কখনও হয়?’ বুধবারের বিকালে দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর দলীয় কার্যালয়ে দলীয় কর্মসূচিতে যোগ দিতে এসে এমনই মন্তব্য করলেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু (Sayantan Basu)। পাশাপাশি সায়ন্তনের অভিযোগ সমগ্র পশ্চিমবঙ্গ জুড়ে চলছে ভুয়ো ভ্যাকসিনের রমরমা কারবার চলছে। আর তার দায় তৃণমূল সরকারেরই।

বিজেপি নেতার অভিযোগ, জাল ভ্যাকসিন কাণ্ডের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে তৃণমূল নেতৃত্ব। এদিনের বৈঠকে সায়ন্তন বসুর পাশাপাশি হাজির ছিলেন বিজেপির জেলা সভাপতি বিনয় কুমার বর্মন, প্রাক্তন জেলা সভাপতি তথা রাজ্য কমিটির অন্যতম সদস্য শুভেন্দু সরকার, সাধারণ সম্পাদক বাপি সরকার সহ অন্যান্যরা।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনে অত্যন্ত খারাপ ফলের পর এদিন প্রথম দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুরে আসেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। বিশেষ বৈঠক করেন বুনিয়াদপুর দলীয় কার্যালয়ে। সেখান থেকেই একাধিক বিস্ফোরক অভিযোগ করেন তিনি। এর আগে এদিন সকালেও রায়গঞ্জের বোগ্রামে চায়ে-পে চর্চায় যোগ দিয়ে রাজ্যের ভ্যাকসিন সংকট নিয়ে কটাক্ষ বিজেপি নেতা। বলেন, আসল ভ্যাকসিন খোলা বাজারে চড়া দামে বিক্রি হচ্ছে। মেডিকেল ক্যাম্পের নাম করে জাল ভ্যাকসিন দেওয়া হচ্ছে।

তিনি যোগ করেন, “পশ্চিমবঙ্গ এমন একটা রাজ্য যেখানে জাল ভ্যাকসিন শব্দ আসছে। এখানে ভুয়ো ভ্যাকসিনের সমস্যা আছে। কারন এখানে ভুয়ো মুখ্যমন্ত্রী আছেন। একমাত্র রাজ্য যেখানে ভোটে হেরে গিয়েও মুখ্যমন্ত্রী হওয়া যায়।” সায়ন্তন বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিনামূল্যে ভ্যাকসিন দিচ্ছে। কিন্তু তৃণমূল সেই ভ্যাকসিন নিয়ে খোলা বাজারে চড়া দামে বিক্রি করে দিচ্ছে।

তবে সায়ন্তনের এই আক্রমণের পর তৃণমূল নেতৃত্বও পাল্টা দিয়েছে। জেলা তৃণমূলের মুখপাত্র সন্দীপ বিশ্বাসের কথায়, “কে ভুয়ো আর কারা ভুয়ো, তার জবাব এবারের নির্বাচনে মানুষ দিয়ে দিয়েছেন। বাংলার জননেত্রী এখন জাতীয় নেত্রী, মোদী বিরোধী প্রধান মুখ। তাঁর বিরুদ্ধে কোনও মন্তব্য করলে মানুষ ক্ষমা করবে না। এই জন্যেই বিজেপি আজ রাস্তায় চলে এসেছে। মানুষ বাংলা থেকে তাদের বিতাড়িত করেছেন। আরও পড়ুন: বলিউডের নন, বঙ্গের ‘প্যাডম্যান’ চন্দননগরের সুমন্ত স্যর, মহিলাদের ভরসার নাম ‘ভূ-সংকল্প’