‘ছেলের বাচ্চা নয়’, ৩ বছরের নাতিকে বিষ মেশানো পান্তা খাওয়ালেন দাদু-ঠাকুমা!

Crime News: মৃত রোশনের মা দেবকী দাসের অভিযোগ, রবিবার সকালে মাঠে কাজ করতে গিয়েছিলেন তিনি ও তাঁর স্বামী। সেইসময়ে দাদু-ঠাকুমার সঙ্গেই ছিল তিন বছরের রোশন। এমনকী, তাকে ঠাকুমার হাতে পান্তাভাত খেতে দেখেই মাঠের কাজে যান দেবকী।

'ছেলের বাচ্চা নয়', ৩ বছরের নাতিকে বিষ মেশানো পান্তা খাওয়ালেন দাদু-ঠাকুমা!
মৃত রোশন দাস, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2021 | 7:33 PM

দক্ষিণ দিনাজপুর: ‘নাতি আমার ছেলের সন্তান নয়’, সন্দেহের জেরে নিজের তিন বছরের নাতিকে বিষ মেশানো পান্তাভাত খাইয়ে খুন (Murder) করার অভিযোগ উঠল দাদু-ঠাকুমার বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে তপন ব্লকের হরসুরা গ্রামে। ঘটনায় ঠাকুরদা, ঠাকুরমা ও কাকাকে আটক করেছে তপন থানার পুলিশ। জানা গিয়েছে, মৃত শিশুর নাম রোশন দাস।

মৃত রোশনের মা দেবকী দাসের অভিযোগ, রবিবার সকালে মাঠে কাজ করতে গিয়েছিলেন তিনি ও তাঁর স্বামী। সেইসময়ে দাদু-ঠাকুমার সঙ্গেই ছিল তিন বছরের রোশন। এমনকী, তাকে ঠাকুমার হাতে পান্তাভাত খেতে দেখেই মাঠের কাজে যান দেবকী। ফিরে এসে দেখেন, রোশন অসুস্থ। মাটিতে পড়ে কাত্‍রাচ্ছে। এর অল্প কিছুক্ষণের মধ্যে মারা যায় রোশন। দেবকীর অভিযোগ, ওই পান্তার মধ্যেই বিষ মেশানো ছিল। সেই বিষ মেশানো পান্তা খেয়েই মারা গিয়েছে রোশন এমনটাই অভিযোগ দেবকীর। রোশনের বাবা কৈলাস দাস অবশ্য এই বিষয়ে বিশেষ কথা বলতে চাননি।

স্থানীয়রা জানিয়েছেন, রোশনকে নিয়ে দেবকী-কৈলাসের সঙ্গে তাঁদের মা-বাবার প্রায়ই ঝামেলা লেগে থাকত। কৈলাসের মা-বাবা অর্থাত্‍ নরেশ দাস ও পানাবতী দাস সন্দেহ করতেন তাঁদের নাতি আদপেই অবৈধ সন্তান। সেই সন্দেহের জেরে মাঝেমধ্য়েই নাতির উপর চোটপাট করতেন। দিনে দিনে সেই অত্যাচারের মাত্রা বাড়তে শুরু করে বলে অভিযোগ। স্থানীয় এক বাসিন্দার কথায়, “রোশনের দাদু নরেশই  বিষ দিয়ে নিজের নাতিকে খুন (Murder) করেছে। শনিবার রাতে নরেশ চিত্‍কার  করে বলেছিল বিষ খাইয়ে খুন করবে। তারপরেই এই ঘটনা। বিষ দিয়েই খুন করা হয়েছে রোশনকে।” এদিন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে  ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ। শিশুটির ঠাকুমা-দাদু ও কাকাকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। গোটা ঘটনা তদন্ত করে দেখছে তপন থানার পুলিশ। আরও পড়ুন: Exclusive Manoj Jha: মমতা বড় নাম, তবে মুখের রাজনীতি চান না আরজেডি-র ‘ভাইরাল সাংসদ’ মনোজ ঝাঁ

Zika Band