Man beaten to death : প্রতিবেশীদের অশালীন মন্তব্যের অভিযোগ, ব্যক্তিকে পিটিয়ে ‘খুন’

Man beaten to death : মৃতের ভাই বুধবার সকালে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন পাঁচ প্রতিবেশীর নামে। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে বালুরঘাট থানার পুলিশ। ঘটনাস্থল থেকে তারা কাঠের বাটাম উদ্ধার করেছে।

Man beaten to death : প্রতিবেশীদের অশালীন মন্তব্যের অভিযোগ, ব্যক্তিকে পিটিয়ে 'খুন'
আত্রেয়ী নদীর চর পরিদর্শনে পুলিশ
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 9:30 PM

বালুরঘাট : মদ্যপ অবস্থায় প্রতিবেশীদের অশালীন মন্তব্য করেছিলেন বলে অভিযোগ। তা নিয়ে বচসা বেধেছিল। এরপর অনেক রাত হলে বাড়ি না ফেরায় খুঁজতে বেরোয় পরিবারের লোকজন। সেইসময় আত্রেয়ী নদীর চরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় ওই ব্যক্তিকে। পরে হাসপাতালে মৃত্যু হয় তাঁর। মৃতের নাম পিঙ্কু রায় (৪৮)। তাঁকে পিটিয়ে খুন (Beaten to death) করা হয়েছে বলে পরিবারের অভিযোগ। ঘটনাটি দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকের পরানপুর এলাকার।

গতকাল গভীর রাতে পরানপুর সংলগ্ন আত্রেয়ী নদীর চরে রক্তাক্ত অবস্থায় পিঙ্কুকে দেখতে পান পরিবারের সদস্যরা। সঙ্গে সঙ্গে তাঁকে বালুরঘাট জেলা হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে বুধবার বিষয়টি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বালুরঘাট থানার পুলিশ।

এই নিয়ে মৃতের ভাই বুধবার সকালে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন পাঁচ প্রতিবেশীর নামে। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে বালুরঘাট থানার পুলিশ। ঘটনাস্থল থেকে তারা কাঠের বাটাম উদ্ধার করেছে। গোপাল সরকার নামে এক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে বলে জেলা পুলিশ সুপার রাহুল দে জানিয়েছেন। বাকি অভিযুক্তরা পলাতক।

এদিন বিকেলে ওই এলাকা পরিদর্শন করতে যান ডিএসপি হেড কোয়ার্টার সোমনাথ ঝাঁ । কথা বলেন স্থানীয় বাসিন্দাদের সঙ্গে। ঘুরে দেখেন ঘটনাস্থল।

এদিকে, আজই দক্ষিণ দিনাজপুরে এক ব্যক্তিকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে প্রতিবেশীদের বিরুদ্ধে। মূল অভিযুক্ত নিজের ভাগ্নে। শুধু তাই নয়, খুন করার পর খুনে ব্যবহৃত কুড়ুল নিয়ে অভিযুক্ত ভাগ্নে বংশীহারী থানায় আত্মসমর্পণও করে। মৃতের নাম লক্ষ্মণরাম হেমব্রম (৪৮)। বিষয়টি জানাজানি হতেই বংশীহারী থানার পুলিশ তড়িঘড়ি ওই এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে আসে। একই জেলায় দু’জনকে পিটিয়ে খুনের অভিযোগে চাঞ্চল্য ছড়িয়েছে।