ছুটির সকালে পাহাড়ের কোলে রাজ্যপালের সঙ্গে প্রাতঃরাশ সারলেন মান্নান, কী কথা হল টেবিলে?

TV9 বাংলা ডিজিটাল: রাজ্যের সাংবিধানিক প্রধান আপাতত দিন কাটাচ্ছেন পাহাড়েই। আর বিরোধী দলনেতা দলীয় কাজে গিয়েছেন দার্জিলিং (Darjeeling)। রবিবার, ছুটির সকালে পাহাড়ের কোলেই রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankar) সঙ্গে প্রাতঃরাশ সারলেন বিরোধী দলনেতা আব্দুল মান্নান (Abdul Mannan)। কথা হল বিভিন্ন বিষয় নিয়েও। যদিও এ বিষয়ে কেউ বিশেষ মুখ খোলেননি। কংগ্রেস বিধায়ক আব্দুল মান্নানের বক্তব্য, “আমি […]

ছুটির সকালে পাহাড়ের কোলে রাজ্যপালের সঙ্গে প্রাতঃরাশ সারলেন মান্নান, কী কথা হল টেবিলে?
ছুটির সকালে পাহাড়ের কোলে রাজ্যপালের সঙ্গে প্রাতঃরাশ সারলেন মান্নান, কী কথা হল টেবিলে?
Follow Us:
| Updated on: Nov 22, 2020 | 11:20 AM

TV9 বাংলা ডিজিটাল: রাজ্যের সাংবিধানিক প্রধান আপাতত দিন কাটাচ্ছেন পাহাড়েই। আর বিরোধী দলনেতা দলীয় কাজে গিয়েছেন দার্জিলিং (Darjeeling)। রবিবার, ছুটির সকালে পাহাড়ের কোলেই রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankar) সঙ্গে প্রাতঃরাশ সারলেন বিরোধী দলনেতা আব্দুল মান্নান (Abdul Mannan)। কথা হল বিভিন্ন বিষয় নিয়েও। যদিও এ বিষয়ে কেউ বিশেষ মুখ খোলেননি।

কংগ্রেস বিধায়ক আব্দুল মান্নানের বক্তব্য, “আমি দলের কাজেই দার্জিলিং এসেছি। রাজ্যপাল এখানেই রয়েছেন। তাই এটা নেহাতই সৌজন্য সাক্ষাৎ। বিরোধী দলনেতা হিসাবে এটা আমার কর্তব্য।” মান্নান যতই এটাকে ‘সৌজন্য সাক্ষাৎ’ বলুন, রাজনৈতিক মহল কিন্তু এর পিছনে বিশেষ তাৎপর্যই খুঁজছে।

সূত্রের খবর, পাহাড় সফরে মান্নান স্থানীয় কয়েকজন নেতার সঙ্গে কথা বলবেন বলে খবর। বিজেপি আর তৃণমূল ছাড়া আর কোনও তৃতীয় বিকল্প পাহাড়ে তৈরি করা সম্ভব কিনা, তা জরিপ করতেই তাঁর উত্তরবঙ্গ সফর। উল্লেখ্য়, গত কয়েকবছরের পাহাড়ে কংগ্রেসের প্রভাব এখন শুধুই নস্ট্যালজিয়া। পাহাড়ে এখন কংগ্রেস বেশ খানিকটাই কোণঠাসা। রাজনৈতিক মহলের ধারণা, পাহাড়ে ফের মাথা উঁচু করতেই মান্নান সেখানে স্থানীয় নেতৃত্বের সঙ্গে কথা বলতে গিয়েছেন।

আরও পড়ুন: বিজেপি মহিলা কর্মীকে রাস্তায় ফেলে ‘মার’, দলীয় পতাকা লাগানো ঘিরে বচসা

আর এদিকে রাজ্যপাল, যিনি সর্বদা মমতা প্রশাসনকে নানা ইস্যুতে বিঁধছেন, তাঁর সঙ্গে মান্নান সরকার-সমলোচনামূলক কোনও বিষয়েই কথা বলতে পারেন বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।