Child Harassment: পেয়ারার টোপ দিয়ে ডেকেছিল, বাড়ির বাইরে পা রাখতেই ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ নাবালকের বিরুদ্ধে

Malda: শিলিগুড়ির ঘটনা। সেখানে পাঁচ বছরের শিশুকন্যাকে ধর্ষণের পর খুনের হুমকি দেওয়ার অভিযোগে উত্তেজনা ছড়িয়েছে।

Child Harassment: পেয়ারার টোপ দিয়ে ডেকেছিল, বাড়ির বাইরে পা রাখতেই ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ নাবালকের বিরুদ্ধে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2022 | 8:30 PM

শিলিগুড়ি: পেয়ারার লোভ দেখিয়ে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ। শুধু তাই নয়, ধর্ষণের পর তাকে খুনেরও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। গোটা ঘটনায় গ্রেফতার নাবালক।

শিলিগুড়ির ঘটনা। সেখানে পাঁচ বছরের শিশুকন্যাকে ধর্ষণের পর খুনের হুমকি দেওয়ার ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে। নির্যাতিতার পরিবারের অভিযোগ, এলাকারই এক কিশোর শনিবার বাড়ি ঢুকে ওই শিশুকন্যাকে ধর্ষণ করে। শুধু তাই নয়, এরপর খুনের হুমকিও দিয়ে যায় সে।

পরিবার সূত্রে খবর, শনিবার বিকেলে বাড়িতে কেউ ছিল না। সেই সময় একাই ছিল ওই পাঁচ বছরের শিশুটি। সেই সুযোগে বাড়ির মধ্যে আসে এলাকারই বছর সতেরোর এক নাবালক। বাচ্চাটিকে পেয়ারা খাওয়ানোর লোভ দেখায় সে।

শিশুটিও কিছু না বুঝে তার সঙ্গে চলে যায়। এরপর প্রথমে তাকে শারীরিক নির্যাতন করা হয়। পরে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। পরে গুরুতর অসুস্থ শিশুটিকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। অভিযোগ পেয়ে ওই নাবালককে গ্রেফতার করেছে পুলিশ।

আজ দুপুরে হাসপাতালে যান বিজেপি বিধায়ক ও জেলা সভাপতি আনন্দ বর্মণ। তিনি বলেন, ‘এই ঘটনায় অভিযুক্ত নাবালক। আমরা চাইছি দ্রুত অভিযুক্তের বিচার হোক। নির্যাতিতা শিশুকন্যার পরিবারের পাশে আছি।’