Siliguri Harassmemt Case: তৃণমূল নেতার মেয়ে সিপিএম নেতার ছাত্রী! টিউশনের ফাঁকে কিশোরীর সঙ্গে যা করলেন শিক্ষক…

Siliguri Harassmemt Case: তৃণমূল নেতার মেয়ে সিপিএম নেতার ছাত্রী! টিউশনের ফাঁকে কিশোরীর সঙ্গে যা করলেন শিক্ষক...
শিলিগুড়িতে সিপিএম নেতার বাড়ির সামনে বিক্ষোভ

Siliguri Harassmemt Case: নিগৃহীতার পরিবারের বয়ান অনুযায়ী, গত কয়েকদিন ধরেই ওই শিক্ষকের কাছে পড়তে যাচ্ছিল না ক্লাস নাইনের ছাত্রী। পড়তে না যাওয়ায় বাড়ির সদস্যরা তাকে বকাবকিও করছিলেন।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

May 12, 2022 | 10:36 AM

শিলিগুড়ি: নবম শ্রেণির ছাত্রীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগ উঠল স্কুলের শিক্ষক, সিপিএম নেতার বিরুদ্ধে। চাঞ্চল্যকর অভিযোগ শিলিগুড়ির অশোকনগরে। অভিযুক্ত ওই শিক্ষকের বাড়ি ঘেরাও করে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। শিক্ষকের বিরুদ্ধে এনজেপি থানায় অভিযোগও দায়ের করা হয়েছে। আপাতত পলাতক ওই শিক্ষক, সিপিএম নেতা। অভিযুক্তের পরিবারের দাবি, রাজনৈতিক উদ্দেশ্যে ফাঁসানো হচ্ছে। তদন্ত করছে এনজিপি থানার পুলিশ।

এলাকার বাসিন্দাদের অভিযোগ, ওই শিক্ষক গত পৌর নির্বাচনে এলাকার সিপিএম প্রার্থী হিসেবে লড়াই করেছিলেন। তিনি বেশ কিছু ছাত্রছাত্রীকে বাড়িতে পড়াতেন। নিগৃহীতার পরিবারের বয়ান অনুযায়ী, গত কয়েকদিন ধরেই ওই শিক্ষকের কাছে পড়তে যাচ্ছিল না ক্লাস নাইনের ছাত্রী। পড়তে না যাওয়ায় বাড়ির সদস্যরা তাকে বকাবকিও করছিলেন। প্রথমটায় বিশেষ কিছুই বলতে চাইছিল না মেয়েটা। পরে পরিবারের সদস্যদের চাপের মুখে গোটা বিষয়টি খুলে বলে মেয়েটা। বাড়ির লোকরা উত্তেজিত হয়ে পড়েন। খবর চাউর হয় এলাকাতেও।

এরপরই সন্ধ্যায় এনজিপি থানায় অভিযোগ দায়ের করেন ওই ছাত্রীর পরিবারের সদস্যরা। এরই মধ্যে এলাকার বাসিন্দারা ওই শিক্ষকের বাড়িতে চড়াও হন। তাঁর গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। ঘটনার জেরে এলাকা ছেড়ে পালিয়ে যান ওই শিক্ষক নেতা। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

ওই ছাত্রীর বাবা আবার এলাকার তৃণমূল নেতা। তাঁর বক্তব্য, “মেয়েকে বকাবকি করছিলাম কেন পড়তে যেতে চাইছে না তা নিয়ে। এরপরেই মেয়ে সব খুলে জানায়। আমরা পুলিশে অভিযোগ দায়ের করেছি। ওঁকে আমরা সকলেই সম্মান করতাম। এমনটা কিছু করতে পারেন, ভাবতেও পারছি না।”

এই খবরটিও পড়ুন

ঘটনার পর থেকে পলাতক ওই শিক্ষক। তবে ওই শিক্ষকের পরিবারের বক্তব্য, “রাজনৈতিক উদ্দেশ্যেই ষড়যন্ত্র করে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। বাকিটা পুলিশ তদন্ত করে দেখুক।” ঘটনার তদন্ত শুরু করেছে এনজিপি থানার পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA