তৃণমূলের দুই পক্ষের ভয়াবহ সংঘর্ষ, বাঁশ-টাঙি ও বল্লম-যুদ্ধে আহত ১০, আটক ৩

TMC: শুক্রবার রাতে আবারও তৃণমূলের (TMC) গোষ্ঠীদ্বন্দ্বে ব্যাপক উত্তেজা ছড়াল হুগলির গোঘাটের শ্যামবাজার এলাকা। একই দলের দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ১০ জন নেতা ও কর্মী।

তৃণমূলের দুই পক্ষের ভয়াবহ সংঘর্ষ, বাঁশ-টাঙি ও বল্লম-যুদ্ধে আহত ১০, আটক ৩
নিজস্ব চিত্র

আরামবাগ: বেশ কিছু দিন বন্ধ ছিল এলাকায় রাজনৈতিক হিংসার অভিযোগ। তবে শুক্রবার রাতে আবারও তৃণমূলের (TMC) গোষ্ঠীদ্বন্দ্বে ব্যাপক উত্তেজা ছড়াল হুগলির গোঘাটের শ্যামবাজার এলাকা। একই দলের দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ১০ জন নেতা ও কর্মী। এলাকায় চলে ব্যাপক বোমাবাজি। বাঁশ, বল্লম, টাঙি নিয়ে একে অপরকে আক্রমণ চালায়। রক্তাক্ত হন অনেকেই। পরিস্থিতি অগ্নিগর্ভ হলে ঘটনা স্থলে হাজির হয় গোঘাট থানার বিশাল পুলিশ ও র‍্যাফ বাহিনী।

এদিন সংঘর্ষের জেরে আহত হয়েছেন শ্যামবাজার এলাকার দাপুটে তৃণমূল নেতা ও অঞ্চল প্রধান সেখ গিয়াস উদ্দিন। আহত হয়েছেন অপর এক তৃণমূল নেতা তথা গোঘাট ২ নম্বর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ সেখ শাহাবুদ্দিন, তৃণমূল অঞ্চল সভাপতি অরুণ পাল। এছাড়াও এ দিনের দলীয় সংঘর্ষে আহত হয়েছেন সংশ্লিষ্ট অঞ্চলের উপপ্রধানের স্বামী নিতাই চরণ নন্দী, রিয়াজুল মল্লিক,রহমত খাঁ সহ সহ একাধিক নেতা ও কর্মী।

জানা গিয়েছে, মূলত ক্ষমতা দখলকে কেন্দ্র করেই গোঘাটের শ্যামবাজার গ্রাম পঞ্চায়েতের প্রধান গিয়াসউদ্দিন, পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ সেখ শাহাবুদ্দিন ও তার দল বলের সাথে অপর পক্ষের নেতা ও অঞ্চল সভাপতি অরুণ পাল, উপ প্রধানের স্বামী নিতাই নন্দীর এই লড়াইয়ে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। দিন কয়েক আগেই এলাকায় সরকারি গাছ কাটা নিয়ে প্রধান গিয়াসউদ্দিনকে কাঠগড়ায় দাঁড় করান তৃণমূল নেতা নিতাই নন্দী। নিতাইবাবু গাছ পাচারের অভিযোগ জানাযন গোঘাট থানায়। তাতেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। সেই থেকেই উভয় পক্ষের মধ্যে দফায় দফায় লড়াই চলছিল।

অবশেষে শুক্রবার রাতে সেই লড়াই তীব্র আকার নেয়। এদিন রাতে ব্যাপক বোমাবাজিতে কার্যত স্তব্ধ হয়ে যায় এলাকা। পুলিশ হাজির হলেও অন্ধকারের মধ্যে এলাকায় প্রবেশ করতে পারেনি। তাই আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করতে হিমসিম খেতে হয় পুলিশকে। যদিও এখনও পর্যন্ত পুলিশ উভয় পক্ষের তিন নেতাকে আটক করেছে পুলিশ। আরও পড়ুন: ‘ভাবিনি, এত সামান্য কথায় এত বড় কাণ্ড ঘটাবে’, মাকে ‘গুলি করে’ পলাতক ছেলে!

Click on your DTH Provider to Add TV9 Bangla