মায়ের সঙ্গে অবৈধ সম্পর্কের কথা যদি বলে দেয়… ! ৬ বছরের শিশুকে গলা টিপে খুন করল প্রেমিক

অনেক দিন ধরেই বাড়িতে যাতায়াত ছিল অভিযুক্ত ব্যক্তি রাজুর। শিশুটির মায়ের সঙ্গে বেশ কিছুদিন ধরেই তার সম্পর্ক ছিল। ২৫ তারিখে অপহরণ করা হয় শিশুটিকে।

মায়ের সঙ্গে অবৈধ সম্পর্কের কথা যদি বলে দেয়... ! ৬ বছরের শিশুকে গলা টিপে খুন করল প্রেমিক
৬ বছরের রমজান

হুগলি: প্রতিবেশী যুবকের সঙ্গে সম্পর্কে লিপ্ত মা। আর সেই ঘটনার কথা জেনে ফেলায় খুন হতে হল ছ’বছরের শিশুকে। শিশুকে অপহরণ করে খুন করে অভিযুক্ত প্রেমিক। অভিযুক্ত রাজুকে গ্রেফতার করে ঘটনার কথা জানতে পারে পুলিশ। জেরায় সে খুনের কথা স্বীকার করেছে। শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

হুগলির মগড়া থানার বাঁশবেড়িয়ার ঘটনা। বাঁশবেড়িয়ার চুরি মহল্লা এলাকারই বাসিন্দা শবনম বিবি।তিনি গ্যাঞ্জেস জুটমিলে কাজ করেন। তাঁর স্বামী নেই।সম্প্রতি প্রতিবেশী যুবক শেখ রাজুর সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। রাজুর সঙ্গে শবনমকে ঘনিষ্ঠ হতে দেখে ফেলেছিল ছোট্ট রমজান। এরপরই এই খুনের ঘটনা।

জানা গিয়েছে, গত ২৫ তারিখ রমজানকে খেলার নাম করে বাড়ি থেকে নিয়ে গিয়েছিল রাজু। এরপর থেকে তার আর কোনও খোঁজ নেই। তাকে কয়েকদিন ধরে খুঁজে না পেয়ে বাঁশবেড়িয়ার মিল পুলিশ ফাঁড়িতে অভিযোগ করে শিশুর পরিবার ও প্রতিবেশীরা। এরপরই মগড়া থানার পুলিশ খোঁজাখুঁজি শুরু করে। শিশুর মা’কে জিজ্ঞাসাবাদ করে রাজুর কথা জানতে পারে পুলিশ। জানা যায়, ওই ঘটনার পর থেকে এলাকা ছাড়া রাজু।

হাওড়ার সাঁকরাইলে আত্মীয়ের বাড়িতে পালিয়ে গিয়েছিল রাজু। গতকাল, মঙ্গলবার সেখান থেকেই পুলিশ তাকে ধরে নিয়ে আসে। পুলিশের কাছে রমজানকে খুনের কথা শিকার করে রাজু। সে জানায়, শবনমের সঙ্গে তার সম্পর্কের কথা কাউকে যদি বলে দেয়, এটা ভেবেই রমজানকে অপহরণ করে সে। তারপর ব্যান্ডেলের কেওটা চুনুমিঞা গঙ্গার ঘাটের কাছে নির্জন জায়গায় নিয়ে গিয়ে গলা টিপে খুন করে ঝোপের মধ্যে ফেলে দেয়।

পুলিশ মঙ্গলবার রাতে অভিযুক্ত শেখ রাজুকে চুনুমিঞার ঘাটে নিয়ে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। হুগলি গ্রামীণ পুলিশের ডিএসপি ক্রাইম দেবী দয়াল কুন্ডু জানান, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে অভিযুক্ত যুবকের সঙ্গে শিশুটির মায়ের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। সেই কারণেই খুন করা হয়েছে শিশুটিকে। অভিযুক্তকে পুলিশ রিমান্ডে নিয়ে আরও জিজ্ঞাসাবাদ করা হবে। আটক করা হয়েছে শিশুর মা শবনমকেও। আরও পড়ুন: হেস্টিংস কাণ্ডে ৫ জনের বয়ান রেকর্ড, কথা বলা হতে পারে পরিবারের সদস্যদের সঙ্গেও

Click on your DTH Provider to Add TV9 Bangla