Becharam Manna: লকেটের অডিয়ো ক্লিপ নিয়ে সিঙ্গুর থানায় অভিযোগ দায়ের করলেন বেচারাম

Becharam Manna: সিঙ্গুরের বিধায়ক বেচারাম মান্নাকে নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন। তার পরিপ্রেক্ষিতেই ক্ষোভ প্রকাশ করেছেন লকেট।

Becharam Manna: লকেটের অডিয়ো ক্লিপ নিয়ে সিঙ্গুর থানায় অভিযোগ দায়ের করলেন বেচারাম
লকেট-বেচারাম তরজা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2022 | 10:26 PM

হুগলি : বেচারাম মান্না চাকরি দেওয়ার নাম করে কোটি কোটি টাকা নিয়েছেন। সব টাকা বাড়ি থেকে বের করার জন্য বাড়ি ঘেরাও করা হবে। সম্প্রতি বিধায়েক বিরুদ্ধে এমনই অভিযোগ তোলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। কামারাকুণ্ডু রেল ব্রিজ নিয়ে শাসক-বিরোধী তরজা আগে থেকেই চলছিল, আর তাতেই এবার ঘি ঢেলেছে নয়া বিতর্ক। তারপরই লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করার কথা জানালেন বেচারাম মান্না। লকেটের অডিয়ো ক্লিপি নিয়ে সিঙ্গুর থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

চাকরি দেওয়ার নাম করে কোটি কোটি টাকা নেওয়ার যে অভিযোগ উঠেছে, তা নস্যাৎ করে দিয়েছেন শ্রমমন্ত্রী বেচারাম মান্না। বুধবার সিঙ্গুরের বিধায়ক সাংবাদিকদের মুখোমুখি হয়ে দাবি করেন, গত ১০ তারিখ কামারকুণ্ডুতে গিয়ে বেচারাম মান্নার বিরুদ্ধে অভিযোগ করেছিলেন লকেট চট্টোপাধ্যায়। একই ভাবে পরেও মন্ত্রী বেচারাম মান্নার বিরুদ্ধে প্রাথমিকে টাকা নিয়ে নিয়োগ করার অভিযোগ করেন লকেট। তারই জবাবে বেচারাম মান্না জানান, তিনি লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানির মামলা করবেন।

এ দিন তিনি বলেন, উনি ২০২৪- এর লোকসভা নির্বাচনে হুগলি থেকে পরাজিত হবেন লকেট চট্টোপাধ্যায়। আর সেটা জেনেই মানসিক ভারসাম্য হারিয়েছেন উনি। তাই প্রমাণ ছাড়াই মিথ্যা প্রচার করছেন। তিনি আরও বলেন, লকেট দেবীর জানা দরকার, আমি টাটার মত পুঁজিপতিদের কাছে মাথানত করিনি। মানুষের কাছে যখন বলছেন, তখন ওনাকে প্রমাণ দিতে হবে। আগামিদিনে আইনি ও রাজনৈতিক ভাবে লড়াই হবে বলেও বার্তা দিয়েছেন তিনি। এই প্রসঙ্গে অর্থমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য লকেটের মন্তব্যের তীব্র নিন্দা করেছেন।

আসলে সম্প্রতি কামারকুণ্ডুতে রেলের উড়ালপুল উদ্বোধন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাতে ডাক পাননি কেন্দ্রের কোনও প্রতিনিধি। সেই বিষয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন লকেট। সপ্তাহ খানেক পর ফের তা উদ্বোধন করল ভারতীয় রেল। সেই উড়ালপুল নিয়েই শাসক-বিরোধী তরজার সূত্রপাত। লকেট দাবি করেছিলেন, কেন্দ্র বেশি টাকা দেওয়া সত্ত্বেও ডাকা হয়নি কোনও প্রতিনিধিকে।