Hooghly: স্কুলে চত্বরে কন্ডোমের ছড়াছড়ি, গড়়াগড়ি খাচ্ছে মদের বোতল! ক্ষোভে ফুঁসছেন অভিভাবকরা

Hooghly: অভিভাবকদের অভিযোগ, স্কুলে ছাদ, ক্লাস রুমের বাইরে প্রায়শই পড়ে থাকে নানা ধরনের মদের বোতল। পড়ে থাকে কন্ডোম। কার্যত দুষ্কৃতিদের আখড়ায় পরিণত হয়েছে গোটা স্কুল চত্বর।

Hooghly: স্কুলে চত্বরে কন্ডোমের ছড়াছড়ি, গড়়াগড়ি খাচ্ছে মদের বোতল! ক্ষোভে ফুঁসছেন অভিভাবকরা
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Jul 09, 2022 | 7:43 PM

পাণ্ডুয়া: রাতের অন্ধকারে স্কুলের মধ্যে চলে মদের আসর। আনাচেকানাচে পড়ে রয়েছে মদের(Alcohol) বোতল ও গর্ভনিরোধক। পাণ্ডুয়ার (Pandua) সিমলাগড় গ্রাম পঞ্চায়েতের আর্তি প্রাথমিক বিদ্যালয়ের এ অবস্থা দেখে চোখ কপালে তুলছেন অনেকে। সমস্যায় পড়েছেন শিক্ষক থেকে শুরু করে পড়ুয়ারা। খারাপ প্রভাব পড়ছে শিশু মনে। পুলিশি অভিযোগ জানিয়েও মিলছে না সুরাহা। অভিভাবকদের অভিযোগ রাতের অন্ধকারে দুষ্কৃতীরা এখানে এসে মদ্যপান করে নোংরা কাজ চলে যায়। এলাকায় তা নিয়ে চাপা উত্তেজনাও রয়েছে। স্কুলের তরফে অভিযোগ জানানো হলেও এখনও পর্যন্ত কোনও ব্যবস্থাই নেওয়া হয়নি প্রশাসনের তরফে। তা নিয়ে রীতিমতো ক্ষোভ প্রকাশ করছেন অভিভাবকরা। 

তাঁদের অভিযোগ, স্কুলে ছাদ, ক্লাস রুমের বাইরে প্রায়শই পড়ে থাকে নানা ধরনের মদের বোতল। পড়ে থাকে কন্ডোম। কার্যত দুষ্কৃতিদের আখড়ায় পরিণত হয়েছে গোটা স্কুল চত্বর। অভিভাবকদের দাবি, স্কুলের পরিবেশ ঠিক রাখতে, এ ধরনের ঘটনা রুখতে অবিলম্বে হস্তক্ষেপ করুক পাণ্ডুয়া প্রশাসন। এমনকী গোটা স্কুল চত্ত্বর পাঁচিল দিয়ে ঘিরে ফেলারও দাবি জানিয়েছেন তাঁরা। দীর্ঘদিন থেকেই তাঁরা এ দাবি তুললেও তাতে কর্ণপাত না করার অভিযোগ উঠেছে প্রশাসনের বিরুদ্ধে।   

এই খবরটিও পড়ুন

এবিষয়ে হুগলি জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারপারসন শিল্পা নন্দী বলেন, “এ ধরনের ঘটনা ঘটছে শুনেছি। পান্ডুয়া থানায় জানিয়েছিলাম। কিছুদিন বন্ধ থাকলেও আবার শুরু হয়েছে। আর এর জন্য প্রয়োজন বাউন্ডারি ওয়ালের। যত শীঘ্র সম্ভব ব্যবস্থা নেওয়া হবে।” বাস্তবেই স্কুলটির কোনও সীমানা প্রাচীর নেই। মাঠের মাঝে রয়েছে স্কুল। সেই সুযোগেই রাতের অন্ধকারে দীর্ঘদিন থেকেই এখানে নানা অসামাজিক কাজকর্ম হয়ে চলেছে। এ ধরনের ঘটনা রুখতে রাতে নজরদারি বাড়ানো হবে বলে জানানো হয়েছে পুলিশের তরফে। প্রসঙ্গত, কয়েকদিন আগে দেগঙ্গার কলসুর গ্রাম পঞ্চায়েতের মগরা জুনিয়ার এফপি স্কুলে গেটের সামনে কন্ডোম ঝুলতে দেখা গিয়েছিল। যা নিয়ে এলাকায় ছড়িয়েছিল ব্যাপক চাঞ্চল্য। 

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla