Hindmotor Firing: হিন্দমোটরে গঙ্গার ঘাটে চলল গুলি, আহত ডিম ব্যবসায়ী

ভোর বলা ডিমের গাড়ি আনলোড করতে গিয়ে গুলিবিদ্ধ হলেন ডিম ব্যবসায়ী। হিন্দমোটরে গঙ্গার ঘাটের কাছে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ডিমের গাড়ি আনলোডিংয়ের সময় বেশ কয়েক জন দুষ্কৃতী এসে ঘিরে ধরে ওই ব্যবসায়ীকে। তার পর গুলি চালিয়ে সেখান থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা।

Hindmotor Firing: হিন্দমোটরে গঙ্গার ঘাটে চলল গুলি, আহত ডিম ব্যবসায়ী
গুলিবিদ্ধ ডিম ব্যবসায়ী
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 10:02 AM

হিন্দমোটর: হুগলি জেলার হিন্দমোটরে এক ব্যবসায়ীকে গুলি করার অভিযোগ উঠল এক দল দুষ্কৃতীদের বিরুদ্ধে। শুক্রবার ভোরে এই গুলি চালনার ঘটনা ঘটেছে হিন্দমোটর ঘোষপাড়া গঙ্গার ঘাটে। গুলিবিদ্ধ ব্যক্তির নাম রাজীব সরকার। তাঁর বয়স ৪০ বছর। তিনি ডিমের ব্যবসা করেন বলে জানা গিয়েছে। হিন্দমোটরে ঘোষপাড়া গঙ্গার ঘাটের কাছে ভোরবেলা আসে ডিমের গাড়ি। সেখানে ডিম আনলোডিং হয়। সেই কাজেই অন্য দিনের মতো শুক্রবার ভোরে ঘোষপাড়া গঙ্গার ঘাটে গিয়েছিলেন রাজীব সরকার নামের ওই ডিম ব্যবসায়ী। সে সময় বেশ কয়েক জন দুষ্কৃতী তাঁকে ঘিরে ধরে। এবং এর পরই গুলি করে বলে অভিযোগ। দুষ্কৃতীদের চালানো গুলি লাগে ওই ব্যবসায়ীর গায়ে। গুলিবিদ্ধ অবস্থায় আহত ব্যবসায়ীকে নিয়ে যাওয়া হয়েছে উত্তরপাড়ায়। সেখানে একটি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে তাঁকে। সেখানেই বর্তমানে চিকিৎসাধীন তিনি।

ভোর বলা ডিমের গাড়ি আনলোড করতে গিয়ে গুলিবিদ্ধ হলেন ডিম ব্যবসায়ী। হিন্দমোটরে গঙ্গার ঘাটের কাছে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ডিমের গাড়ি আনলোডিংয়ের সময় বেশ কয়েক জন দুষ্কৃতী এসে ঘিরে ধরে ওই ব্যবসায়ীকে। তার পর গুলি চালিয়ে সেখান থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। আহত অবস্থায় ব্যবসায়ীকে ভর্তি করা হয়েছে উত্তরপাড়ার নার্সিংহোমে। গুলিচালনার ঘটনা নিয়ে গুলিবিদ্ধ ব্যবসায়ী বলেছেন, “আমি প্রতিদিনের মতোই কাজে গিয়েছিলাম। সে সময়৫-৬ এসে ঘিরে ঘরে। তাঁদের মুখে গামছা বাঁধা ছিল। আমি কাউকেই চিনতে পারিনি। আমাকে গুলি করে চলে যায়।”

গুলি চালনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় উত্তরপাড়া থানার পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, ব্যক্তিগত শত্রুতার বা পুরনো বিবাদের জেরেই এই গুলি চালনার ঘটনা ঘটেছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। চন্দননগর পুলিশ কমিশনার অমিত পি জাভালগি জানান, ব্যবসায়ীর উপর আক্রমণের মোটিভ খোঁজার চেষ্টা চলছে। পাঁচ ছয় জন দুষ্কৃতী ছিল বলে জানা গিয়েছে। ব্যবসায়ীর স্কুটি গাড়িটি নিয়ে গেছে দুষ্কৃতীরা। অভিযুক্তদের শীঘ্রই গ্রেফতার করা হবে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার কাজ চলছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।