Haripal Crime: ঘরের মধ্যেই চলত এই ‘কাজ’, ৭ মাসেই মোহভঙ্গ! প্রেমিকের এমন রূপ দেখে থানায় গেলেন মহিলা

Haripal Crime: ঘরের মধ্যেই চলত এই 'কাজ', ৭ মাসেই মোহভঙ্গ! প্রেমিকের এমন রূপ দেখে থানায় গেলেন মহিলা
থানায় অভিযোগ দায়ের করেছেন মহিলা (নিজস্ব ছবি)

Haripal: মাঝ পথেই ভাঙল বিশ্বাস। দীর্ঘ সাত মাস সহবাসের পর বিয়ে না করায় এক যুবককে গ্রেফতার করল পুলিশ।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jun 21, 2022 | 2:13 PM

হুগলি: একই পাড়ায় থাকতেন দু’জন। পরে ধীরে-ধীরে গড়ে ওঠে পরিচয়। সেই পরিচয় থেকে সম্পর্ক গড়ায় প্রণয়ে। দীর্ঘ সাত মাস ধরে চুটিয়ে প্রেম করেন দু’জন। আর তারপর তাঁদের মধ্যে গড়ে ওঠে ‘শারীরিক সম্পর্ক’। সঙ্গী কথা দিয়েছিলেন এই সম্পর্ক গড়াবে বিয়ে পর্যন্ত। তবে তা হল না! মাঝ পথেই ভাঙল বিশ্বাস। দীর্ঘ সাত মাস সহবাসের পর বিয়ে না করায় এক যুবককে গ্রেফতার করল পুলিশ।

হুগলির হরিপালের ঘটনা। সেখানেই বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘ সাত মাস ধরে সহবাসের অভিযোগ উঠেছিল এক যুবকের বিরুদ্ধে। পরে বিয়ে না করায় থানায় অভিযোগ দায়ের করেন ওই যুবতী। তাঁর অভিযোগ পাওয়ার পরই সোমবার রাত্রিবেলা গ্রেফতার হন অভিযুক্ত যুবক।

সূত্রের খবর, বছর পঁচিশের প্রতিবেশী ওই যুবকের সঙ্গে এলাকারই সমবয়সী একটি মেয়ের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘদিন ধরে তাঁরা সহবাস করেন একে অপরের সঙ্গে। তবে যুবতীর অভিযোগ, বিয়ের কথা বললেই বিয়ে করবেন না বলে জানিয়ে দিতেন ওই যুবক। একাধিকবার অনুনয়-বিনয়ও করেছেন ওই যুবতী। তবে মন গলেনি প্রেমিকের। শেষমেশ আর উপায় না দেখে হরিপাল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই যুবতী। এখানেই শেষ নয়, প্রেমের নাটক করে একাধিকবার তাঁর কাছ থেকে সোনার গহনাও লুঠ করেছেন অভিযুক্ত যুবক। এমনটাই দাবি করেছেন ওই মহিলা। হরিপাল পুলিশ সূত্রে খবর, যুবতীর অভিযোগের ভিত্তিতে গতকাল ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। তাঁকে সাত দিনের পুলিশি হেফাজত চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

এই খবরটিও পড়ুন

এক পুলিশ আধিকারিকের কথায়, ‘থানায় এক যুবতী অভিযোগ দায়ের করেছেন। তাঁর সঙ্গে এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই মহিলা অভিযোগ করেছেন দীর্ঘ সাত মাস সম্পর্কে থাকার পর অভিযুক্ত প্রেমিক তাঁকে বিয়ে করতে রাজি হননি। সেই মোতাবেক অভিযোগ নেওয়া হয়। পরে অভিযুক্ত গ্রেফতার করা হয়েছে।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA