Baidyabati: বিজেপি নেতার জমি দখলের অভিযোগ স্থানীয় ক্লাবের বিরুদ্ধে, অভিযোগ অস্বীকার

West Bengal: হুগলির বৈদ্যবাটি এলাকার ঘটনা। সেখানে বিজেপি-র প্রাক্তন মণ্ডল সভাপতি স্নেহাংশু মহন্তর অভিযোগ, স্থানীয় রবীন সংঘ ক্লাবের সদস্যরা তার বাস্তু জমি দখল করে খুঁটি পুঁতে দেয়।

Baidyabati: বিজেপি নেতার জমি দখলের অভিযোগ স্থানীয় ক্লাবের বিরুদ্ধে, অভিযোগ অস্বীকার
এই পুকুর ভরাটকেই কেন্দ্র করে গণ্ডগোল (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2022 | 6:54 PM

বৈদ্যবাটি: বিজেপি নেতার জমি দখলের অভিযোগ। কাঠগড়ায় স্থানীয় ক্লাব। ঘটনাটি ঘটেছে বৈদ্যবাটি পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের শিবতলা এলাকার। এখানেই শেষ নয়, বেআইনিভাবে পুকুর ভরাটেরও অভিযোগ উঠেছে ওই ক্লাবের বিরুদ্ধে। তবে নিজেদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে ক্লাব কর্তৃপক্ষ।

হুগলির বৈদ্যবাটি এলাকার ঘটনা। সেখানে বিজেপি-র প্রাক্তন মণ্ডল সভাপতি স্নেহাংশু মহন্তর অভিযোগ, স্থানীয় রবীন সংঘ ক্লাবের সদস্যরা তার বাস্তু জমি দখল করে খুঁটি পুঁতে দেয়। স্নেহাংশুবাবুর দাবি, পুকুরের জমি দখল করে ক্লাবটি তৈরি করা হয়েছে। জোর করে সেই জমি দখল করা হয়েছে। জানা গিয়েছে, ওই পুকুরের পাশেই রয়েছে বিজেপি নেতার জমি। তাও খোদ কাউন্সিলরের সামনে এটি দখল করা হয়েছে বলে অভিযোগ।

বিজেপি নেতার অভিযোগ জানিয়ে বলেছেন, তিনি যেহেতু বিজেপি করেন সেই কারণেই তার উপর চাপ সৃষ্টি করে জমি নিতে চাইছে ক্লাব। যদিও, ক্লাব সভাপতি জয় ঘোষের দাবি, ক্লাব তৈরির সময় উনি নিজে ছিলেন। স্নেহাংশু নিজে পুকুরের জায়গা দখল করে বাউন্ডারি দিতে চাইছেন। নিজের বলে যে জমি দাবি করছেন, তা আদৌ ওনার না। তবে ক্লাব সভাপতির মেনে নিয়েছে ক্লাবের কিছুটা অংশ পুকুরের দাগে রয়েছে।

এই বিষয়ে বৈদ্যবাটি পুরসভার চেয়ারম্যান পিন্টু মাহাত বলেন, ‘অভিযোগ পেয়েছি। খতিয়ে দেখা হবে বিষয়টি। পুরসভার স্যানিটারি ইন্সপেক্টরকে দেখে রিপোর্ট দিতে বলেছি। পরিবেশের ক্ষতি হলে ব্যবস্থা নেওয়া হবে। বিজেপি করে বলে কারোর জমি দখল করে নেওয়া যাবে না।’ পাশাপাশি, তিনি বলেন, ‘চার নম্বর ওয়ার্ডের একটা অভিযোগ আসে আমাদের কাছ। একটা ক্লাব নাকি আস্তে-আস্তে পুকুরটাকে বুজিয়ে দিয়েছে। গার্ডওয়াল দেওয়ার নাম করে এই কাজ করা হয়েছে।’