গ্ল্যামারের হাতছানি? বাড়ির বাথরুম থেকে ঝুলন্ত দেহ উদ্ধার ইউটিউবার কিশোরীর!

Suicide: মৃতার দিদি সুস্মিতা মণ্ডল জানিয়েছেন, পারমিতা 'আদার্স বিডি টিভি' নামে একটি ইউটিউব চ্যানেলের মিউজিক ভিডিয়োতে অভিনয় করতেন।

গ্ল্যামারের হাতছানি? বাড়ির বাথরুম থেকে ঝুলন্ত দেহ উদ্ধার  ইউটিউবার কিশোরীর!
বাঁদিকে, ইউটিউবার পারমিতা, ডানদিকে 'আত্মহত্য়ার' পরে পারমিতা, নিজস্ব চিত্র

হাওড়া: নিজের বাড়ি থেকেই গলায় ফাঁস লাগানো অবস্থায়  মিলল কিশোরীর ঝুলন্ত দেহ! উলুবেড়িয়ার সফল ইউটিউবার (Youtuber) সতেরো বছরের পারমিতা মণ্ডল কেন এমন চরম পদক্ষেপ করলেন তা নিয়ে ইতিমধ্য়েই দানা বেঁধেছে রহস্য। মৃতার পরিবার সূত্রে খবর, এ বছরই মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হন তিনি।

মৃতার দিদি সুস্মিতা মণ্ডল জানিয়েছেন, পারমিতা ‘আদার্স বিডি টিভি’ নামে একটি ইউটিউব চ্যানেলের মিউজিক ভিডিয়োতে অভিনয় (Youtuber) করতেন। পাশাপাশি, ঘরের নীচেই তাঁদেরই একটি মুদিখানার দোকানও সামলাতেন। এবছর মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হন পারমিতা। দিন কয়েক আগে তাঁদের মা একটি পথ দুর্ঘটনায় গুরুতর আহত হন। চিকিত্‍সার জন্য পারমিতার মা-বাবা দুজনেই ভেলর চলে যান। ঘরে ছিলেন কেবল সুস্মিতা ও পারমিতা। শনিবার রাতে সুস্মিতা কাজ থেকে ফেরার পর বোনের সঙ্গে বেশ অনেকক্ষণ কথাও হয় তাঁর। কিন্তু তখনও তিনি জানতেন না যে এমন কোনও ঘটনা ঘটতে পারে। রবিবার সকালে ঘুম থেকে উঠেই বাথরুমে পারমিতার ঝুলন্ত দেহটি দেখতে পান। কেন পারমিতা ‘আত্মহত্যা’ করলেন এ বিষয়ে কিছুই জানেন না, এমনটাই দাবি দিদি সুস্মিতার।

সুস্মিতা মণ্ডল এদিন বলেন, “আমি কালরাতে বাড়ি ফেরার পর আমার পায়ে খুব ব্যথা ছিল। বোনকে বলি। ও পা টিপে দেয়। আমি ওকে ওর ভিডিয়োর কাজের কথা জিজ্ঞেস করি। বলল, ‘যাব না। মা ফিরুক, তারপর কাজে যাব।’ আমি তবুও বললাম যেতে। কেন না করল বুঝিনি। তারপর আমি সকালে ঘুম থেকে উঠে দেখছি এই কাণ্ড। কেন এমন করল কিছুই জানি না।” এদিন সকালে, রাজাপুর থানার পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে পাঠায়।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান আত্মহত্যাই করেছেন ওই কিশোরী। যেহেতু ওই কিশোরী ইউটিউবার ছিলেন তাই সোশ্যাল মিডিয়ায় কোনও ট্রোল বা প্রণয়ঘটিত কোনও কারণে এই পদক্ষেপ কি না তা তদন্ত করে দেখছে পুলিশ। পাশাপাশি কেন পারমিতা কাজে যেতে চাননি, তাঁর দিদি সুস্মিতা মণ্ডলের ভূমিকাও খতিয়ে দেখা হচ্ছে বলেই জানিয়েছেন তদন্তকারীরা। আরও পড়ুন: ‘আমি রাজি ছিলাম না’, প্রেমে প্রত্যাখ্যাত হয়ে যুবতীকে ভোজালির ‘কোপ’, ‘আত্মহত্যার’ চেষ্টা বিএসএফ জওয়ানের!

 

Click on your DTH Provider to Add TV9 Bangla