Child dead: শিশুর কান্নার আওয়াজ আসছে কোথা থেকে? দৃশ্য দেখে শিউরে উঠলেন একদল পড়ুয়া

Child dead: মঙ্গলবার সকালেই ভ্রূণ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে উলুবেড়িয়ায়। এবার উদ্ধার হল এক সদ্যোজাত।

Child dead: শিশুর কান্নার আওয়াজ আসছে কোথা থেকে? দৃশ্য দেখে শিউরে উঠলেন একদল পড়ুয়া
হাসপাতালে উদ্ধার হওয়া শিশু
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Aug 16, 2022 | 10:29 PM

হাওড়া : উলুবেড়িয়ায় ভ্রূণ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ছাড়িয়েছে হাওড়ায়। আর এ দিন সন্ধ্যাতেই রাস্তার ধার থেকে উদ্ধার করা হল এক সদ্যোজাততে। শিশুকন্যাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় একদল পড়ুয়া। আপাতত হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। তাঁর গায়ে পিঁপড়ে ধরতে শুরু করেছিল বলে জানিয়েছেন ওই পড়ুয়ারা। হাওড়ার লিলুয়া থানা এলাকার কোনা ভেরি এলাকার ঘটনা। মঙ্গলবার সন্ধ্যায় ওই শিশুকে উদ্ধার করা হয়েছে।

বেলুড় রামকৃষ্ণ মিশনের তিন পড়ুয়া এ দিন সন্ধ্যার পর কলেজ থেকে ফিরছিলেন। বাড়ি ফেরার পথে আচমকা কোনা ভেড়ির কাছে এক শিশুর কান্নার আওয়াজ শুনতে পান তাঁরা। প্রথমে ভুল শুনেছেন ভেবেছিলেন। কিন্তু পরে আবারও শোনা যায় কান্নার আওয়াজ। এলাকার মানুষজনকে সে কথা বলতেই খোঁজ শুরু করেন সবাই। স্থানীয় ক্লাবের সদস্যরা খুঁজতে এসে দেখতে পান ভেড়ির পাশে পড়ে রয়েছে এক ছোট্ট শিশু। তার গায়ের কাছে পিঁপড়ে আসতে শুরু করেছিল। সেই দৃশ্য দেখে কার্যত শিউরে ওঠেন তাঁরা।

তিন পড়ুয়াই শিশুকে উদ্ধার করে স্থানীয় কোনা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। লিলুয়া থানাতেও খবর দেন তাঁরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। স্বাস্থ্যকেন্দ্রে ওই শিশুর চিকিৎসা চলছে। কারা এ ভাবে সন্তানকে ফেলে দিয়ে গেলেন, তা খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখবে বলে পুলিশের তরফে জানা গিয়েছে। এলাকার বাসিন্দাদের সঙ্গেও কথা বলছেন তাঁরা।

উল্লেখ্য এ দিন সকালেই বস্তাবন্দি অবস্থায় উলুবেড়িয়ার একটি ডাম্পিং গ্রাউন্ড থেকে উদ্ধার হয় একাধিক ভ্রূণ। বস্তার মধ্যে প্লাস্টিকের ডিবের মধ্যে ভ্রূণ ছিল। ঘটনার পরই অবৈধ গর্ভপাতের অভিযোগ সামনে এসেছে এলাকায়। উলুবেড়িয়ার একাধিক নার্সিং হোমে ওই সব কাজ চলত বলে দাবি এলাকার বাসিন্দাদের। তদন্ত শুরু করেছে পুলিশ। পুরসভাও গোটা বিষয়টা খতিয়ে দেখতে বিশেষ কমিটি তৈরি করেছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla