Howrah Body Recover: বিদ্যুৎ স্টেশনের মধ্যে থেকেই মহিলার দেহ উদ্ধার, পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ

Howrah Body Recover: মনে করা হচ্ছে ওই মহিলার বয়স বছর পঁয়ত্রিশ হবে। ওই মহিলাকে খুন করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান।

Howrah Body Recover: বিদ্যুৎ স্টেশনের মধ্যে থেকেই মহিলার দেহ উদ্ধার, পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 5:14 PM

হাওড়া: বিদ্যুৎ পাওয়ার স্টেশনের ভেতরে ঝোপের ভিতর থেকে এক মহিলার দেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার জেলার মগরাহাটের হটোর এলাকায়। সোমবার বেলা সাড়ে বারোটা নাগাদ শিয়ালদহ দক্ষিণ শাখার ডায়মন্ড হারবার লাইনের হোটর স্টেশনের গা ঘেঁষা বিদ্যুতের পাওয়ার স্টেশনের ভেতরে এক মহিলার দেহ পড়ে থাকতে দেখেন নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা। মহিলার মুখে আঘাতের চিহ্ন ছিল। পাওয়ার স্টেশনের কর্মীরা তড়িঘড়ি খবর দেন মগরাহাট থানায়। তবে মহিলার পরিচয় জানা যায়নি। খবর পেয়ে মগরাহাট থানার পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতনদের জন্য ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। মনে করা হচ্ছে ওই মহিলার বয়স বছর পঁয়ত্রিশ হবে। ওই মহিলাকে খুন করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান।

বাইরে থেকে মহিলাকে খুন করে নিয়ে এসে পাওয়ার স্টেশনের ভেতরের জঙ্গলে ফেলে দিয়ে যাওয়া হয়েছে বলে দাবি এলাকার বাসিন্দাদের। পাওয়ার স্টেশনের নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীদের চোখ এড়িয়ে কিভাবে ভেতরে খুন করা মহিলার দেহ ফেলে দিয়ে গেল আততায়ীরা তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীদের জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। মহিলার পরিচয় জানার জন্য জেলার সব থানায় ছবি পাঠানো হয়েছে। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনা তদন্ত শুরু করেছে। এলাকাবাসীদের সঙ্গেও কথা বলছে পুলিশ। মহিলার পরিচয় জানার চেষ্টা চলছে। পরিচয় জানার পরই খুনের বিষয়ে কোনও ‘ক্লু’ হাতে আসবে বলে মনে করছেন তদন্তকারীরা।