Howrah Dacoity: হাওড়া জগৎবল্লভপুরে ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক ডাকাতি

Howrah Dacoity: ঘরে ঢুকে ডাকাতরা গৃহকর্তাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে।

Howrah Dacoity: হাওড়া জগৎবল্লভপুরে ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক ডাকাতি
হাওড়ায় ডাকাতি
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Sep 23, 2022 | 11:36 AM

হাওড়া:  জগৎবল্লভপুরে ব্যবসায়ীর বাড়িতে ভয়াবহ ডাকাতির অভিযোগ। ঘটনাটি ঘটে জগৎবল্লভপুরের বড়গাছিয়া সকালবাজার এলাকায়।  কাপড়ের ব্যবসায়ী সুজিত কাড়ারের বাড়িতে ডাকাতি হয়েছে বলে জানা গিয়েছে। পরিবার সূত্রে জানা যাচ্ছে, শুক্রবার ভোর রাতে ৮ থেকে ১০ জন সশস্ত্র ডাকাত মুখে গামছা বেঁধে  হানা দেয়। সেই সময় বাড়ির সবাই ঘুমোচ্ছিলেন। ঘরে ঢুকে ডাকাতরা গৃহকর্তাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় বাধা দেওয়ার ক্ষমতা হারায় ওই ব্যবসায়ী। এরপর ৭ বছরের ছেলে সৌমাল্য কাড়ারের মাথায় রিভালবার ঠেকিয়ে যাবতীয় সোনার গয়না এবং নগদ টাকা লুঠ করে নেয় বলে অভিযোগ।

আরও অভিযোগ, দুষ্কৃতীরা স্ত্রীর গা থেকে যাবতীয় সোনার গয়না খুলে নেয়। প্রায় এক ঘণ্টা অপারেশন চালায়। ওই ব্যবসায়ী জানিয়েছে, ১০ থেকে ১২ লক্ষ টাকা সোনার গয়না এবং নগদ টাকা নিয়ে ডাকাতরা পালিয়ে যায়। বাড়ি থেকে বেরোনোর সময় সকলের হাত-পা দড়ি দিয়ে বেঁধে চম্পট দেয় ডাকাত দল। পরে দাঁত দিয়ে দড়ি কাটার পর চিৎকার চেঁচামেচি করে প্রতিবেশীদের ডাকেন সুজিত। ঘটনাস্থলে ছুটে আসে জগৎবল্লভপুর থানার পুলিশ। এই ঘটনায় আতঙ্কিত ওই পরিবার এবং প্রতিবেশীরা।

প্রতিবেশীদের অভিযোগ, জগৎবল্লভপুর থানায় ফোন করলেও কেউ ফোন ধরেনি। পরে ১০০ ডায়ালে ফোন করলে পুলিশ সুপারের অফিসের নম্বর দেওয়া হয়। সেখানে ফোন করে জানালে বেশ কিছুক্ষণ বাদে পুলিশ আসে। গোটা ঘটনার তদন্ত পুলিশ শুরু করল এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla