Extra Marital Affair: পরকীয়ায় মজে স্বামী, প্রতিবাদ করে জোটে মার, শ্বশুরবাড়িতে সামনে ধর্নায় স্ত্রী

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Oct 14, 2022 | 7:23 PM

Howrah: ওই গৃহবধূর অভিযোগ, স্বামীর একাধিক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। প্রতিবাদ করায় স্বামী নিত্যদিন তাঁর উপর মানসিক ও শারীরিক নির্যাতন করে বলে অভিযোগ।

Extra Marital Affair: পরকীয়ায় মজে স্বামী, প্রতিবাদ করে জোটে মার, শ্বশুরবাড়িতে সামনে ধর্নায় স্ত্রী
শ্বশুরবাড়ির সামনে ধর্নায় স্ত্রী

হাওড়া: একাধিক মহিলার সঙ্গে স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে অভিযোগ স্ত্রীর। স্বামীর এই আচরণের প্রতিবাদ করতেন স্ত্রী। সে জন্য তাঁকে মারধর করে বাড়ি থেকে স্বামী বের করে দিয়েছে বলে অভিযোগ। এর পরই শ্বশুরবাড়ির সদর দরজার সামনে শুক্রবার সারাদিন ধর্নায় বসলেন স্ত্রী। শুক্রবার ঘটনাটি ঘটেছে হাওড়ার চ্যাটার্জিহাট থানা এলাকার কেদার ভট্টাচার্য লেনে। বিকালে চ্যাটার্জিহাট থানায় গিয়ে ওই গৃহবধূ স্বামী, শ্বশুর, শাশুড়ি, দেওর ও ননদের বিরুদ্ধে মানসিক ও শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেন ওই মহিলা।

ওই গৃহবধূর অভিযোগ, স্বামীর একাধিক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। প্রতিবাদ করায় স্বামী নিত্যদিন তাঁর উপর মানসিক ও শারীরিক নির্যাতন করে বলে অভিযোগ। বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁকে ব্যাপক মারধর করে বাড়ির বাইরে বের করে দেওয়া হয় বলে অভিযোগ। তখন ওই গৃহবধূ কী করবেন বুঝে উঠতে না পেরে বাড়ির সদর দরজার সামনেই রাস্তায় বসে পড়েন। ওই গৃহবধূর আরও অভিযোগ, তিনি যাতে এলাকা ছেড়ে চলে যান সে জন্য তাঁর স্বামী কয়েকজন বহিরাগত যুবককে দিয়ে তাঁর উপর ইঁট ছুড়ে হামলা চালায়। এমনকী শারীরিক নির্যাতনেরও হুমকি তাঁকে দেওয়া হয় বলে দাবি গৃহবধূর। ওই গৃহবধূ যখন রাতে শ্বশুরবাড়ির দরজার সামনে বসেছিলেন তখন তাঁর পাশে এসে দাঁড়ায় স্থানীয় একটি ক্লাবের সদস্যরা। তাঁরা গৃহবধূকে ক্লাব ঘরে নিয়ে গিয়ে সমস্যাটি সমাধানের জন্য শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গেও কথা বলে। কিন্তু তাতেও কোনও ফল হয়নি। শুক্রবার থানায় অভিযোগ দায়ের করেছেন ওই বধু।

প্রসঙ্গত, ওই গৃহবধূর বাপের বাড়ি দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ডহারবারের কালিনগরে। ২০১৮ সালে তাঁর বিয়ে হয়। গৃহবধূর শ্বশুরবাড়ির ফেব্রিকেশনের ব্যবসা রয়েছে। বিয়ের পর থেকেই গৃহবধূ জানতে পারেন তাঁর স্বামীর একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এই অভিযোগ নিয়ে গৃহবধূর স্বামী অবশ্য কোনওরকম প্রতিক্রিয়া দিতে রাজি হননি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla