Pool Car Accident: ভয়াবহ দুর্ঘটনার মুখে পুলকার, গাড়ি কেটে বের করা হল পড়ুয়াদের

Pool Car Accident: সাত সকালেই দুর্ঘটনা ঘটে। স্কুলে যাওয়ার পথেই আহত হয় পড়ুয়ারা। তারা হাসপাতালে চিকিৎসাধীন।

Pool Car Accident: ভয়াবহ দুর্ঘটনার মুখে পুলকার, গাড়ি কেটে বের করা হল পড়ুয়াদের
দুর্ঘটনাগ্রস্ত পুলকার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2022 | 10:52 AM

উলুবেড়িয়া: স্কুলের দিকে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনার মুখে পড়ল পুলকার। গাড়িতে মোট চার জন ছাত্রী ছিলেন। তাঁরা প্রত্যেকেই আহত হয়েছে। স্থানীয় বাসিন্দারাই তাদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে। ছাত্রীদের মধ্যে একজনের আঘাত গুরুতর। আহত হয়েছেন পুলকারের চালকও। ঘটনার সঙ্গে সঙ্গে সাহায্যের জন্য এগিয়ে আসেন এলাকার বাসিন্দারা। তবে তাঁদের অভিযোগ, প্রশাসনের তরফে তেমন কোনও সহযোগিতা পাওয়া যায়নি। ঘটনার বেশ কিছুক্ষণ পর ঘটনাস্থলে যায় উলুবেড়িয়া থানার পুলিশ।

মঙ্গলবার সকালে উলুবেড়িয়ার কুশবেড়িয়ায় মুম্বই রোডের ওপর দুর্ঘটনা ঘটে। মুম্বই রোড ধরে এদিন পাঁচলা থেকে কুলগাছিয়ার দিকে যাচ্ছিল ওই মারুতি ভ্যান। গাড়িটি হাওড়ার হেরিটেজ মিশন স্কুলের পুলকার ছিল। সকালে পড়ুয়াদের বাড়ি থেকে তুলে রওনা হয় গাড়িটি। মাঝপছে নিয়ন্ত্রণ হারিয়ে পুলকারটি মুম্বই রোডের ধারে একটি বাতিস্তম্ভের গায়ে সজোরে ধাক্কা মার। তাতেই পুলকারের সামনে অংশ একেবারে দুমড়ে মুচড়ে যায়।

আশপাশের লোকজন ছুটে এসে পড়ুয়াদের উদ্ধার করার চেষ্টা করনে। কোনও ক্রমে গাড়ি কেটে চার ছাত্রীকে বের করা হয়। তবে চালককে প্রথমে বের করা সম্ভব হয়নি। স্থানীয় বাসিন্দারা গাড়ির সামনের অংশ ভেঙে চালককে উদ্ধার করে। পরে তাঁদের উদ্ধার করে উলুবেড়িয়া ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁদের উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

কীভাবে এমন একটি ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন তুলছেন অভিভাবকেরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পাশের অন্য একটি গাড়িটির পাশ কাটানোর সময়েই পুলকারটি দুর্ঘটনার মুখে পড়ে। এক প্রত্যক্ষদর্শীর অভিযোগ, ঘটনার অনেক পরে প্রশাসনের তৎপরতা দেখা যায়। পড়ুয়াদের হাসপাতালে নিয়ে যাওয়ার ক্ষেত্রেও কোনও সাহায্য পাওয়া যায়নি। তাঁরা নিজেরাই অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করেন। এই ঘটনায় পড়ুয়াদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।