Suvendu Adhikari: আজাদি কা অমৃত মহোৎসবে গিয়ে রাজ্যের বিরুদ্ধে বিস্ফোরক দাবি শুভেন্দুর

Suvendu Adhikari: গোলমোহর থেকে সালকিয়া চৌরাস্তা পর্যন্ত এক সুসজ্জিত তেরঙ্গা যাত্রার আয়োজন করা হয় বিজেপির তরফে।

Suvendu Adhikari: আজাদি কা অমৃত মহোৎসবে গিয়ে রাজ্যের বিরুদ্ধে বিস্ফোরক দাবি শুভেন্দুর
বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ফাইল চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Aug 13, 2022 | 8:35 PM

হাওড়া: স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে দেশজুড়ে পালিত হচ্ছে আজাদি কা অমৃত মহোৎসব ( Azadi Ka Amrit Mahotsav)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই ঘোষণা করেন। সারা বছরই নানা কর্মসূচি পালিত হয়েছে দেশজুড়ে। তেরঙ্গা যাত্রা পালনের ডাক দেওয়া হয়েছে। ঘরে ঘরে পতাকা উত্তোলন করার কথাও বলা হয়েছে। শনিবার সেই অনুষ্ঠানে যোগ দিতে উত্তর হাওড়ার গোলমোহরে গিয়েছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সেখানে ফের রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দাগেন রাজ্যের বিরোধী দলনেতা। বলেন, “এ রাজ্যের সরকার রাষ্ট্রবিরোধী।”

গোলমোহর থেকে সালকিয়া চৌরাস্তা পর্যন্ত এক সুসজ্জিত তেরঙ্গা যাত্রার আয়োজন করা হয় বিজেপির তরফে। সেখানেই শুভেন্দু বলেন, “দেশাত্মবোধ, জাতীয়তাবাদই শেষ কথা। মা ভারতের সেবা করার জন্য আমরা রাস্তায় নেমেছি। এখানে রাষ্ট্রবিরোধী সরকার আছে, তাদের তুলে ফেলার শপথ নিচ্ছি।” একইসঙ্গে এই অনুষ্ঠান থেকে অনুব্রত মণ্ডলের প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, অনুব্রত ছোট মুখ্যমন্ত্রী। তাঁর তোপ, “বীরভূমে জেলা সভাধিপতি, সুপার সকলেই ছোট মুখ্যমন্ত্রীর আওতায় থাকবেন, এটাই স্বাভাবিক। এই সমস্ত গুন্ডা, মাফিয়া, দুর্নীতিগ্রস্ত এখন সংবাদমাধ্যমের সামনে এসেছে। এদের নিয়মিত ৩০ লাখ টাকা রোজগার আছে।”

এই খবরটিও পড়ুন

আজাদি কা অমৃত মহোৎসব উপলক্ষে শনিবার মেদিনীপুর কেন্দ্রীয় সংশোধনাগারে জাতীয় পতাকা উত্তোলন করার কথা ছিল শিক্ষামন্ত্রকের প্রতিমন্ত্রী সুভাষ সরকার। কিন্তু মেদিনীপুর কেন্দ্রীয় সংশোধনাগারে তিনি ঢুকতেই পারেননি। সূত্রের খবর, এই সংক্রান্ত বিষয়ে রাজ্যের তরফে তখনও পর্যন্ত কোনও অনুমোদন এসে পৌঁছয়নি মেদিনীপুর কেন্দ্রীয় সংশোধনাগারে। সেই কারণেই তাঁকে কর্মসূচি পালনে বাধা দেওয়া হয়। হাওড়ার অনুষ্ঠানে গিয়ে এর নিন্দা করে শুভেন্দু অধিকারী বলেন, “সুভাষ সরকারকে আজ মেদিনীপুর জেলে জাতীয় পতাকা উত্তোলন করতে দেওয়া হল না। গতকাল আমাকেও করতে দেওয়া হয়নি। এটা তো রাষ্ট্রবিরোধী সরকার। এরা আর্মির বিরুদ্ধে বলে, এরা বিএসএফের বিরুদ্ধে বলে, এরা সিআইএসএফের বিরুদ্ধে বলে। এরা চারটে ক্যাপিটাল চায়। এরা রাষ্ট্রবিরোধী সরকার সবাই জানে।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla