Drowned: ১৬ বছরের ছেলে বলে বেরিয়েছিল, ‘ক্রিকেট খেলতে যাচ্ছি’, কিছু পরেই বাড়িতে পৌঁছল মর্মান্তিক খবর

Howrah: মৃতের নাম মহম্মদ ইলিয়াস। তার বাড়ি বাঁকড়া রসিকল এলাকায়।

Drowned: ১৬ বছরের ছেলে বলে বেরিয়েছিল, 'ক্রিকেট খেলতে যাচ্ছি', কিছু পরেই বাড়িতে পৌঁছল মর্মান্তিক খবর
শোকে মূহ্যমান পরিবার। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2022 | 5:44 PM

হাওড়া: রবিবারের ছুটির সকালে বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলতে গিয়েছিল ১৬ বছরের কিশোর। নাগাড়ে বল পেটানোর পর ক্লান্ত কিশোর স্নান করতে নামে এলাকার ঝিলে। সেখানেই ডুবে মৃত্যু হয় মহম্মদ ইলিয়াস নামে ওই যুবকের। জগাছা থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলে ঝিলে স্নান করতে নেমে যে এমন অঘটন ঘটবে, বিশ্বাসই করতে পারছে না পরিবার। রবিবার সকাল ১১টা নাগাদ জগাছা নয়াবাজ প্রেস কোয়ার্টার এলাকায় এই ঘটনা ঘটে। মৃতের নাম মহম্মদ ইলিয়াস। তার বাড়ি বাঁকড়া রসিকল এলাকায়। স্থানীয় সূত্রে খবর, ছুটি পেলেই ছেলেপুলেরা জগাছা প্রেস কোয়ার্টারের কাছে একটি মাঠে খেলতে আসে। ইলিয়াসও নিয়মিত আসত। যেমন এসেছিল এদিন। খেলাধূলার পর স্নান করতে নেমেই তলিয়ে যায় সে।

শেখ সানোয়ার নামে এক ব্যক্তি সে সময় ঝিলের ধারে বসে মাছ ধরছিলেন। একদল অল্প বয়সী ছেলে জলে নামে স্নান করতে। সানোয়ারের কথায়, “ঝিলে মাছ ধরছিলাম। একদল কিশোর অন্যান্যদিনের মতোই খেলার পর ঝিলে স্নান করছিল। হঠাৎ শুনতে পেলাম ছেলেগুলো চিৎকার করছে। দেখি একটি লম্বা ফর্সা ছেলে জলে খাবি খাচ্ছে। মুহূর্তে ডুবে গেল। আর উঠল না। আমিও ঝিলে নেমে প্রথমে খোঁজার চেষ্টা করি। কিন্তু পাইনি। পুলিশ আসে খবর পেয়ে। পরে এলাকারই এক যুবক পুলিশের উপস্থিতিতেই ওই ছেলেটাকে উদ্ধার করেন।”

বন্ধুকে ডুবে যেতে দেখে তার সঙ্গে থাকা অন্যান্য কিশোররাই পাড়ে উঠে এসে সকলকে জানায়। এরপরই খবর দেওয়া হয় জগাছা থানায়। পুলিশ এসে এলাকারই এক যুবককে ঝিলে নামায়। কিছুক্ষণ পর ওই কিশোরকে তোলা হয়। স্থানীয় হাবিব আলি খান নামে এক যুবক জানান, পুলিশের অনুরোধে তাঁরাই জলে নেমে কিশোরকে উদ্ধার করেন। জল থেকে তুলেই নিয়ে যাওয়া হয় হাওড়া জেলা হাসপাতালে। যদিও ততক্ষণে সব শেষ। পুলিশ দেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে। এদিকে ছেলের মৃত্যুসংবাদ পেয়ে ছুটে আসেন পরিবারের লোকজন। কান্নায় ভেঙে পড়েন তাঁরা। শোকস্তব্ধ পরিবার কোনও কথা বলতে চাননি।