Died 3: বাঁচতে চেয়েছিল ৩ কিশোর, উল্টোদিকের লাইনেও চলে এল ট্রেন, মুহূর্তে শেষ সব…

Howrah News: ডাউন লাইনে মেদিনীপুর হাওড়া লোকাল যাচ্ছিল। সেই ট্রেনের সামনেই পড়ে যায় ওই কিশোরের দল। পুলিশই তাদের উদ্ধার করে।

Died 3: বাঁচতে চেয়েছিল ৩ কিশোর, উল্টোদিকের লাইনেও চলে এল ট্রেন, মুহূর্তে শেষ সব...
ব্রিজের দাবি এলাকার লোকজনের।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2022 | 10:55 PM

হাওড়া: একাদশীর রাতে মর্মান্তিক ঘটনা। রেললাইন ধরে হাঁটার সময় মৃত্যু হল তিন কিশোরের। আহত আরও এক কিশোর। বৃহস্পতিবার রাত সাড়ে আটটা নাগাদ ঘটনাটি ঘটে উলুবেড়িয়া স্টেশনের কাছে। পুলিশ জানিয়েছে, মৃত কিশোরদের নাম শেখ নাসির উদ্দিন (১৫), আনিসুর মোল্লা (১৫) ও জেসিম মোল্লা (১৪)। আহত কিশোরের নাম নূর আলম। তারও বয়স ১৬ বছর। সকলেই উলুবেড়িয়া দামোদরপুরের বাসিন্দা। আহত কিশোরকে উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দামোদরপুরের চার কিশোর এদিন ঘুরতে বেড়িয়েছিল। রাত আটটা নাগাদ উলুবেড়িয়া স্টেশনে নেমে আপ রেললাইন ধরে হাঁটতে শুরু করে। সেই সময় পিছন দিক থেকে একটি এক্সপ্রেস আসছিল। ট্রেনের জোরাল আওয়াজ শুনে ছুটে উল্টোদিকে ডাউনের রেললাইনে চলে যায় তারা। কিন্তু কপালের ফের! মৃত্য়ু যে ওৎ পেতে বসে তখন।

ওই একই সময়ে ডাউন লাউনে একটি লোকাল ট্রেন চলে আসে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। পাশাপাশি দুই লাইনে এভাবে ট্রেন চলে আসায় ঘাবড়ে যায় তারা। কী করবে বুঝে ওঠার আগেই তিনজন লোকাল ট্রেনের ধাক্কায় লুটিয়ে পড়ে। চতুর্থজনও আহত হয়। এরপরই চারজনকেই উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তিনজনের মৃত্যু নিশ্চিত করা হয়। আহত কিশোর চিকিৎসাধীন।

ডাউন লাইনে মেদিনীপুর হাওড়া লোকাল যাচ্ছিল। সেই ট্রেনের সামনেই পড়ে যায় ওই কিশোরের দল। পুলিশই তাদের উদ্ধার করে। আহতকে উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়। দক্ষিণ পূর্ব রেলওয়ে হাওড়া খড়গপুর শাখার মুখ্য জনসংযোগ আধিকারিক আদিত্য চৌধুরী বলেন, “বারবার আমরা রেললাইনের উপর দিয়ে যাতায়াত করতে নিষেধ করি। তারপরও মানুষজন রেললাইন ধরে চলাচল করে। অনেক সময় জরিমানাও করা হয়। বৃহস্পতিবার একটা মর্মান্তিক ঘটনা ঘটে গেল। আমরা আরও বেশি করে নজরদারি চালাব। ঘটনার তদন্ত করা হচ্ছে।” শেখ এক্রামুল নামে এক ব্যক্তির কথায়, “এখানে নিরাপত্তা বলে কিছু নেই। মাঝেরহাট আর বাজারপাড়া এলাকার লোকজন লাইন ধরে যাতায়াত করে। এখানে একটা ব্রিজ করে দিলেই বিপদ হয় না। “