TMC MLA: ‘৩৮ বছর নেত্রীর সঙ্গে, তবু এখন বেমানান’… বিদায় চেয়ে পোস্ট তৃণমূল বিধায়কের

TMC MLA: তিনবারের বিধায়ক সমীর। তৃণমূলের হাওড়া গ্রামীণের চেয়ারম্যানও তিনি। তাঁর এমন সোশ্যাল পোস্ট নিঃসন্দেহে হইচই ফেলে দিয়েছে।

TMC MLA: '৩৮ বছর নেত্রীর সঙ্গে, তবু এখন বেমানান'... বিদায় চেয়ে পোস্ট তৃণমূল বিধায়কের
তৃণমূল বিধায়ক সমীর পাঁজা। পাশে সেই বিতর্কিত পোস্ট।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2022 | 3:22 PM

কলকাতা: ‘বিদায়’ চেয়ে ফেসবুকে পোস্ট হাওড়ার উদয়নারায়ণপুরের বিধায়ক সমীর পাঁজার। শনিবার তাঁর এই পোস্ট ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। কিছুটা অভিমানের সুরেই সমীর পাঁজা লেখেন, ‘আমার এই মহান নেত্রী আছেন বলেই আজও তৃণমূল দল ছেড়ে যাইনি।’ তিনবারের বিধায়ক সমীর। তৃণমূলের হাওড়া গ্রামীণের চেয়ারম্যানও তিনি। তাঁর এমন সোশ্যাল পোস্ট নিঃসন্দেহে হইচই ফেলে দিয়েছে। তাঁর এই পোস্টকে হাতিয়ার করে ময়দানে নেমে পড়েছে বিজেপিও। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, তৃণমূল দলটাই হতাশায় ভুগছে।

এদিন সমীর পাঁজা তাঁর সোশ্যাল পোস্টে লেখেন, ‘হ্যাঁ আমার এই মহান নেত্রীটা আছে বলেই , আমি আজও তৃণমূল দল ছেড়ে যাইনি। কারণ কত ঝড় ঝাপটা পেরিয়ে, নানান ইতিহাসের সাক্ষী হয়ে দাঁড়িয়ে থেকে ৩৮টা বছর মহান নেত্রীর সঙ্গে একজন সৈনিক হিসেবে কাজ করতে করতে, এখন বড়ই বেমানান লাগছে নিজেকে। কারণ আজ অবধি মিথ্যা নাটক করে দলীয় নেতৃত্বের কাছে ভালো সেজে, একটা মেকি লিডার হতে চাই না আমি। নাহলে কবেই টা টা বাই বাই করে দল ছেড়ে চলে যেতাম আমি। আমার মতো অবিভক্ত যুব কংগ্রেসের আমল থেকে যারা আছে, তারা আদৌ কোনও গুরুত্ব পাচ্ছে কি বর্তমানে…..?? তাই আর কি, আমার যাবার সময় হল, দাও বিদায়!’

এ প্রসঙ্গে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “সমীর পাঁজা ফেসবুকে বলেছেন। কোনও আবেগ থেকে বোধহয় পোস্ট করে থাকতে পারেন। দলে শৃঙ্খলা আছে। দলের আনুষ্ঠানিকভাবে বক্তব্য এখনই নেই। যিনি বলছেন, তিনিও দলের দীর্ঘদিনের সংগঠক ও নেতা।” অন্যদিকে রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায় জানান, সমীর পাঁজা দলের অনেক পুরনো কর্মী। সিপিএমের আমলে উদয়নারায়ণপুরের মতো বহু জায়গায় বহু তৃণমূল কংগ্রেস কর্মী খুন হয়েছেন। তখন তিনি সাহসের সঙ্গে দল করেছেন। এখন দলের সঙ্গে কোনও জায়গায় কোনও দূরত্ব থাকলে দল তাঁর সঙ্গে কথা বলতে পারে। আমিও তার সঙ্গে ব্যক্তিগতভাবে কথা বলব। এদিকে তৃণমূল বিধায়কের এই পোস্ট প্রসঙ্গে বিজেপি নেতা সুকান্ত মজুমদার বলেন, “হতাশায় ভুগছে পুরো তৃণমূল দল। মুখ্যমন্ত্রী হতাশায় ভুগছেন। আজকাল জিভ জড়িয়ে যাচ্ছে। আগে হতো? যত সময় যাবে তত এগুলো বাড়বে।”