Basirhat Clash: অস্ত্রোপচারের পর এখনও জ্ঞান ফেরেনি পুলিশকর্মীর, বাঁ কাধ থেকে বের করা হল গুলি

Basirhat: বারাসত বিজেপি সভাপতি তাপস মিত্র এদিন গুলিবিদ্ধ ওই কনস্টেবলের সঙ্গে দেখা করতে এসেছিলেন হাসপাতালে।

Basirhat Clash: অস্ত্রোপচারের পর এখনও জ্ঞান ফেরেনি পুলিশকর্মীর, বাঁ কাধ থেকে বের করা হল গুলি
বসিরহাটে গুলিকাণ্ডে গ্রেফতার ৪১
Follow Us:
| Edited By: | Updated on: Nov 22, 2022 | 3:53 PM

বসিরহাট: বসিরহাট (Basirhat) গুলিকাণ্ডে জখম পুলিশ কর্মী প্রভাত সর্দারের অস্ত্রোপচার সফলভাবে হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে। যদিও এখনও পর্যন্ত জ্ঞান ফেরেনি তাঁর। মঙ্গলবার রাতেই প্রভাত সর্দারকে আর জি কর হাসপাতালে ভর্তি করা হয়। আজ ন’টা নাগাদ অস্ত্রোপচার শুরু হয়। প্রভাতের বাঁ কাঁধে গুলি লেগেছে বলে জানা গিয়েছে। এ দিন অস্ত্রোপচারের আগে ইকো, এক্স-রে করা হয়। হাসপাতালের তরফে জানা গিয়েছে, তাঁর বাঁ-কাধ থেকে গুলি বের করা হয়েছে। তবে এখনও পর্যন্ত জ্ঞান ফেরেনি। অস্ত্রোপচারের কক্ষেই রয়েছেন তিনি। পরবর্তীতে জ্ঞান ফিরলে বেডে দেওয়া হবে বলে জানা যাচ্ছে।

উল্লেখ্য, পঞ্চায়েত ভোটের মুখে সোমবার রাতে রক্তাক্ত হয় বসিরহাট। গোষ্ঠী সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হন পুলিশ কনস্টেবল প্রভাত সর্দার। গতকাল রাতে সীমান্তবর্তী শাঁকচুড়া বাজারের ঘটনায় এখনও থমথমে গোটা এলাকা। জানা গিয়েছে, তৃণমূল ছাত্রনেতা আশরাফুজ্জামান বুলবুলকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হন পুলিশ কনস্টেবল প্রভাত সর্দার। সিরাজুল বেশের দলবলের বিরুদ্ধেই হামলার অভিযোগ উঠছে। ছাত্রনেতা বুলবুলের দাবি, তাঁকে বাঁচাতে গিয়েই গুলিবিদ্ধ হয়েছেন পুলিশ কর্মী। জানা গিয়েছে সিরাজুল বেশে নামক এক ব্যবসায়ী সোমবার রাতে শাঁকচূড়া বাজার এলাকায় তাঁর কার্যালয়ের সামনেই বেশ কয়েকজনের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন। সেই ঝামেলা মেটাতে যায় বাজারে কর্তব্যরত পুলিশ কর্মীরা ও উত্তর ২৪ পরগণার তৃণমূল ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান বুলবুল। তাঁর দাবি, এক দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। সেই ধেয়ে আসা গুলি দেখতে পেয়ে আশরাফুজ্জামান বুলবুলকে নীচে বসিয়ে দেন কনস্টেবল প্রভাত সর্দার। তখনই সেই গুলি এসে লাগে ওই পুলিশকর্মীর বা কাঁধে। তারপর তিনি মাটিতে লুটিয়ে পড়েন, তারপরে শুরু হয় ব্যাপক বচসা।

বারাসত বিজেপি সভাপতি তাপস মিত্র এদিন গুলিবিদ্ধ ওই কনস্টেবলের সঙ্গে দেখা করতে এসেছিলেন হাসপাতালে। তবে জ্ঞান না ফেরায় দেখা করতে দেওয়া হয়নি তাঁকে।