প্রিন্সিপ্যালকে রাস্তায় ফেলে কিল, চড়, চলল জুতো পেটাও! উঠে এল চাঞ্চল্যকর তথ্য

শর্মিষ্ঠা চক্রবর্তী

শর্মিষ্ঠা চক্রবর্তী |

Updated on: Jan 18, 2021 | 12:14 PM

অন্তঃরঙ্গ মুহূর্তের ছবি মোবাইলে ভিডিয়ো করে রেখে তা দেখিয়ে চলত ব্ল্যাকমেলিংও।

প্রিন্সিপ্যালকে রাস্তায় ফেলে কিল, চড়, চলল জুতো পেটাও! উঠে এল চাঞ্চল্যকর তথ্য
নিজস্ব চিত্র

জলপাইগুড়ি: ব্লেজার পরা, সুগঠিত চেহারা। দৃশ্যত ‘ভদ্র লুক’! সেই ব্যক্তিকেই মাটিতে ফেলে চলছে বেপরোয়া কিল, চড়, ঘুষি। চলে জুতো পেটাও। এককথায় বেপরোয়া মার। জানা যায়, ওই ব্যক্তি আসলে এক বেসরকারি ইংরাজি মাধ্যম স্কুলের প্রিন্সিপ্যাল। তাঁর বিরুদ্ধে সহকর্মীর সঙ্গেই অশালীন আচরণ করার অভিযোগ উঠেছে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ডুয়ার্সের (Jalpaiguri) বিন্নাগুড়ি এলাকায়।

অভিযুক্ত ভাস্কর বড়ুয়া বিন্নাগুড়ি হাটখোলা এলাকার বেসরকারি ইংরাজি মাধ্যম স্কুলের প্রিন্সিপ্যাল। অভিযোগ, এক সহকর্মীর সঙ্গে দিনের পর দিন অশালীন আচরণ করতেন তিনি। অন্তঃরঙ্গ মুহূর্তের ছবি মোবাইলে ভিডিয়ো করে রেখে তা দেখিয়ে চলত ব্ল্যাকমেলিংও। অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ওই সহকর্মীর সঙ্গে বারবার ঘনিষ্ঠ হয়েছেন প্রিন্সিপ্যাল।

ভয়ে ওই শিক্ষিকা কাউকেই প্রথমে বিষয়টি জানাতে পারেননি। পরে পরিবারকে সেকথা জানান। খবর প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। প্রথমে স্কুলের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। এরপর প্রিন্সিপ্যালের ওপর চড়াও হন তাঁরা। প্রিন্সিপ্যালকে রাস্তায় ফেলে মারধর করা হয় বলে অভিযোগ। মুখে কালি লেপে দেওয়া হয় প্রিন্সিপ্যালের।

আরও পড়ুন: রাস্তায় ফেলে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন, তির বিজেপির দিকে

রাস্তা দিয়ে জুতো পেটা করতে করতে প্রিন্সিপ্যালকে নিয়ে যাওয়া হয় থানায়। থানায় প্রিন্সিপ্যালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নিগৃহীতা। এলাকায় উত্তেজনা রয়েছে। পুলিস তদন্ত শুরু করেছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla