নবান্নের নির্দেশ উড়িয়ে রাত অবধি দোকান খোলা, ধূপগুড়িতে গ্রেফতার ৮

নিয়মিত এই অভিযান চলবে বলেই জানিয়েছেন ধূপগুড়ি (Dhupguri) পুরসভার ভাইস চেয়ারম্যান।

নবান্নের নির্দেশ উড়িয়ে রাত অবধি দোকান খোলা, ধূপগুড়িতে গ্রেফতার ৮
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: May 08, 2021 | 6:07 PM

জলপাইগুড়ি: সরকারি নির্দেশিকা অমান্য করে দোকান খোলা রাখায় গ্রেফতার আট ব্যবসায়ী। শুক্রবার রাতে ধূপগুড়িতে দোকান খোলা রাখায় গ্রেফতার হন স্থানীয় আট ব্যবসায়ী। পুলিশের দাবি, করোনার সংক্রমণ রুখতে সকলকে এক জোট হয়ে লড়াই করতে হবে। সেখানে কোনও ভাবেই সরকারি নির্দেশের অমান্যতা মেনে নেওয়া হবে না।

দু’দিন আগেই নবান্ন থেকে দোকানবাজার খোলার ক্ষেত্রে নির্দেশিকা জারি হয়েছে। কিন্তু একদল তা মানতে নারাজ। বৃহস্পতিবারও ধূপগুড়িতে এই ঘটনা ঘটে। পুলিশ সতর্ক করে যায়। কিন্তু পরদিন আবারও একই ছবি নজরে আসে। ব্যবসায়ীদের একাংশ নির্ধারিত সময়ের পরও দোকান খুলে ব্যবসা চালাচ্ছিলেন বলে অভিযোগ। সে কারণেই গ্রেফতার করা হয় আটজনকে।

আরও পড়ুন: আজ সপ্তদশ বিধানসভার প্রথম অধিবেশন, থাকছেন না বিজেপি বিধায়করা

ধূপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান রাজকুমার সিং বলেন, সরকারি নির্দেশ অমান্য করে নির্দিষ্ট সময়ের পরেও যাঁরা ব্যবসা চালিয়ে যাবেন, তাঁদের কোনওভাবেই রেয়াত করা হবে না। গ্রেফতার করা হবে। নির্দিষ্ট আইন প্রয়োগ করা হবে। এমনকী ফাইন করা হবে সরকারি নিয়ম মেনে। শুক্রবার প্রায় আট জনের মত ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাঁরা নির্দিষ্ট সময়ের পরও দোকান খুলে রেখেছিলেন। নিয়মিত এই অভিযান চলবে। পুরসভাও সবরকম সহযোগিতা করবে।”