BJP Nabanna Abhiyan: নবান্ন অভিযানে ধৃত বিজেপি কর্মীর জামিন মঞ্জুর

BJP Nabanna Abhiyan: এরপর বুধবার দুপুরে তাদের ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হয়। আইনি সাহায্য দেয় বিজেপি রাজ্য কমিটি। সওয়াল জবাবের পর বিচারক তাঁর জামিন মঞ্জুর করেন।

BJP Nabanna Abhiyan: নবান্ন অভিযানে ধৃত বিজেপি কর্মীর জামিন মঞ্জুর
বিজেপি কর্মীর জামিন মঞ্জুর
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2022 | 1:42 PM

জলপাইগুড়ি: ব্যাঙ্কশাল আদালতে জামিন পেল জলপাইগুড়ির বিজেপি কর্মী বিশ্বজিৎ গুহ। নবান্ন অভিযানে গিয়ে গ্রেফতার হয়েছিলেন তিনি। বিজেপির নবান্ন অভিযানে জলপাইগুড়ি জেলা থেকে হাজার দেড়েক কর্মী কলকাতায় গিয়েছিলেন বলে খবর। সেখানে পৌঁছে জলপাইগুড়ির কয়েকটি দলের মধ্যে একটি দল এমজি রোডের দিকে মিছিল করে এগোলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায় তাঁদের।

ঘটনায় অনান্য জেলার সঙ্গে গ্রেফতার হন জলপাইগুড়ি সদর মণ্ডলের বিজেপি কর্মী বিশ্বজিৎ গুহ। এরপর তাঁকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হয় বউবাজার থানায়। সেখান থেকে মঙ্গলবার রাতে তাদের নিয়ে আসা হয় লাল বাজারে।

এরপর বুধবার দুপুরে তাদের ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হয়। আইনি সাহায্য দেয় বিজেপি রাজ্য কমিটি। সওয়াল জবাবের পর বিচারক তাঁর জামিন মঞ্জুর করেন।

তবে বিজেপি-র নবান্ন অভিযানে এখনও জারি ধরপাকড়। এমজি রোডে পুলিশের গাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ৮ জনকে। ঘটনার ভিডিয়ো দেখে অভিযুক্তদের চিহ্নিত করে পুলিশ। এখনও পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। তবে অভিযুক্তদের পরিচিতি নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। নবান্ন অভিযানের ভিড়ে মিশে থেকে তৃণমূল কর্মীরাই পুলিশের গাড়িতে আগুন ধরিয়েছে বলে অভিযোগ করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। আবার তৃণমূল প্রকাশ্যে আনছে এই ঘটনায় অভিযুক্তদের সঙ্গে নিশীথ প্রামাণিকের ছবি। শুরু হয়েছে রাজনৈতিক জটিলতা।