Jalpaiguri: আলু বোঝাই লরির উপর মৃতদেহ! পেট্রলপাম্পে গাড়ি ঢুকতেই হকচকিয়ে গেলেন সকলে

Jalpaiguri: পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে ঘটনাটি ঘটেছে। সেখানেই আলু বোঝাই লরি থেকে মৃতদেহটি উদ্ধার করে এলাকাবাসী। যার জেরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। দেহটি শনাক্তকরণের কাজ চালাচ্ছে পুলিশ।

Jalpaiguri: আলু বোঝাই লরির উপর মৃতদেহ! পেট্রলপাম্পে গাড়ি ঢুকতেই হকচকিয়ে গেলেন সকলে
লরি থেকে উদ্ধার মৃতদেহ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 1:03 PM

বীরভূম: বারো চাকার একটি লরি। আর তা বোঝাই আলু দিয়ে। কিন্তু সমস্যা তখন হল যখন লরিটি পেট্রল পাম্পে ঢুকল তেল ভরাতে। সেথানেই আলু ভর্তি ওই লরির উপর একটি মৃতদেহ দেখতে পান এলাকাবাসী। তৎক্ষনাত খবর দেওয়া হয় পুলিশে। ময়নাগুড়ি থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধারের পাশাপাশি তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে ঘটনাটি ঘটেছে। সেখানেই আলু বোঝাই লরি থেকে মৃতদেহটি উদ্ধার করে এলাকাবাসী। যার জেরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। দেহটি শনাক্তকরণের কাজ চালাচ্ছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার মাল মহকুমার কাঠামবাড়ি এলাকা থেকে একটি বারো চাকার লরি আলু বোঝাই করে শনিবার সকালে ময়নাগুড়ি অসম মোড়ের একটি পেট্রোল পাম্পে দাঁড়ায়। সেখানেই মৃতদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। সঙ্গে-সঙ্গে তাঁরা খবর দেন ময়নাগুড়ি থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে আইসি তমাল দাস ও তাঁর দল। যদিও, এখনো মৃতের নাম পরিচয় জানা যায়নি। পুরো বিষয়টি খতিয়ে দেখছেন ময়নাগুড়ি থানার পুলিশ।জানা গিয়েছে, ওই লরিটি বারুপুর থেকে অসমের দিকে যাচ্ছিল।

এই ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) ওয়াংদেন ভুটিয়া জানান, ” এলাকাবাসী প্রথম বিষয়টিকে দেখেন। তাঁরাই আমাদের জানান। পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে নিয়ে গিয়েছে। ট্রাকের ড্রাইভার ও খালাসিকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। দেহে আঘাতের চিহ্ন রয়েছে। মৃতের নাম পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।”