Jalpaiguri Bike Accident: অষ্টমীর সন্ধ্যায় মণ্ডপে যাওয়ার পথেই কয়েক কিলোমিটারের ব্যবধানে পরপর বাইক দুর্ঘটনা

Jalpaiguri Bike Accident: পুজো মণ্ডপে আসার পথেই দুর্ঘটনা। পৃথক দুর্ঘটনায় আহত ৫।

Jalpaiguri Bike Accident:  অষ্টমীর সন্ধ্যায় মণ্ডপে যাওয়ার পথেই কয়েক কিলোমিটারের ব্যবধানে পরপর বাইক দুর্ঘটনা
বাইক দুর্ঘটনা (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2022 | 8:15 AM

জলপাইগুড়ি: বিকাল গড়াতেই মানুষের ঢল নামছে রাস্তায়। চলাই দায়, সেখানে আবার বাইক-গাড়ি চালানো। যান নিয়ন্ত্রণের জন্য দিবারাত্র সজাগ ট্রাফিক পুলিশ কর্মীরা। তার মধ্যেই ঘটে যাচ্ছে দুর্ঘটনা। মণ্ডপে যাওয়ার পথেই বাইক দুর্ঘটনা। পৃথক দুর্ঘটনায় আহত পাঁচ জন। প্রত্যেককেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। অষ্টমীতে ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি শালবাড়ি উড়ালপুলের কাছে।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, প্রথম ঘটনাটি ঘটে শালবাড়ি উড়ালপুল সংলগ্ন এলাকায়। পুজো দেখতে বেরিয়েছিলেন সকলে। বাইকেই ছিলেন। দুই যুবক বাইকে মণ্ডপের দিকে যাচ্ছিলেন। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। উল্টোদিক থেকে আসছিল আরও একটি বাইক। সজোরে গিয়ে সেই বাইকে ধাক্কা মারে। তাতে দুই বাইকে থাকা আরোহীরাই ছিটকে পড়ে যান।

দ্রুত স্থানীয়রাই তাঁকে উদ্ধার করেন। ঘটনাস্থলে চলে আসেন যান নিয়ন্ত্রণের জন্য থাকা ট্রাফিক পুলিশ কর্মীরা। দ্রুত আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ধূপগুড়ি হাসপাতালে।

হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, ৩ জনকে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতালে থেকে ছেড়ে দেওয়া হয়েছে। দু’জনকে স্থান্তরিত করা হয় জলপাইগুড়ি জেলা হাসপাতাল। কারোর মাথাতেই হেলমেট ছিল না। ওই দুই যুবক মদ্যপ অবস্থায় বাইক চালাচ্ছিলেন কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

তবে যান নিয়ন্ত্রণের পাশাপাশি পুলিশের তরফ থেকে মানুষকে একাধিকবার সচেতন করা হচ্ছে। মদ্যপ অবস্থায় যাতে রাস্তায় গাড়ি বাইক নিয়ে তাঁরা না বের হন, তার জন্য বারবার বলা হচ্ছে। তারপরও এই ধরনের ঘটনা ঘটছে।