Jalpaiguri TMC: মাল পঞ্চায়েত সমিতির নতুন সভাপতি হলেন রিনা

Jalpaiguri TMC: বৃহস্পতিবার দুপুরে মালবাজার সমষ্টি উন্নয়ন আধিকারিকের উপস্থিতিতে পঞ্চায়েত সমিতির সদস্যদের নিয়ে একটি বৈঠকের মধ্য দিয়ে রিনা বাড়াকে পঞ্চায়েত সমিতির সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছে।

Jalpaiguri TMC: মাল পঞ্চায়েত সমিতির নতুন সভাপতি হলেন রিনা
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Sep 30, 2022 | 8:59 AM

জলপাইগুড়ি: মাল পঞ্চায়েত সমিতির নতুন সভাপতি মনোনীত হলেন তৃণমূল কংগ্রেসের রিনা বাড়া। বৃহস্পতিবার দুপুরে মালবাজার সমষ্টি উন্নয়ন আধিকারিকের উপস্থিতিতে পঞ্চায়েত সমিতির সদস্যদের নিয়ে একটি বৈঠকের মধ্য দিয়ে রিনা বাড়াকে পঞ্চায়েত সমিতির সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই তৃণমূল কংগ্রেসের নীতি মেনে সুশীল কুমার প্রসাদ ওরফে বাবুয়া দলের ব্লক সভাপতি গ্রামীণ পদে আসীন হওয়ায় পঞ্চায়েত সমিতির পদ থেকে ইস্তফা দেন। ছেড়ে যাওয়া পদেই এদিন মনোনীত হন রিনা। এদিনের সভাপতি পদে মনোনীত হয়ে দায়িত্বভার গ্রহণ করেন। এদিনের শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের অনগ্রসর কল্যাণ ও আদিবাসী উন্নয়ন দফতরের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী বুলু চিক বরাইক, তৃণমূল কংগ্রেসের জলপাইগুড়ি জেলা সভানেত্রী তথা পঞ্চায়েত সমিতির সহ সভাপতি মহুয়া গোপ, মাল ব্লক গ্রামীণ সভাপতি সুশীল কুমার প্রসাদ সহ আরও অনেকে।

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, চাবাগান ঘেঁষা এলাকা নিয়ে গঠিত মাল পঞ্চায়েত সমিতির সভাপতি পদের দাবিদার অনেকে থাকলেও মূলত আসন্ন পঞ্চায়েত ভোটের কথা মাথায় রেখেই চা বলয় থেকে উঠে আসা রিনার হাতেই মাল পঞ্চায়েত সমিতির কার্যভার তুলে দেওয়া হয় বলেই রাজনৈতিক মহলের একাংশের ধারণা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla