Jalpaiguri Suicide: মোবাইলে গেম খেলা নিয়ে ২ ভাইয়ের মধ্যে বচসা, অভিমানে মায়ের শাড়ি গলায় পেঁচিয়ে আত্মহত্যা এক ভাইয়ের

West Bengal: জলপাইগুড়ি ময়নাগুড়ির আমগুড়ি এলাকার ঘটনা। সেখানে মোবাইল গেম খেলতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয় কিশোর।

Jalpaiguri Suicide: মোবাইলে গেম খেলা নিয়ে ২ ভাইয়ের মধ্যে বচসা, অভিমানে মায়ের শাড়ি গলায় পেঁচিয়ে আত্মহত্যা এক ভাইয়ের
রাজ মণ্ডল (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2022 | 5:52 PM

জলপাইগুড়ি: মোবাইল বচসা দুই ভাইয়ের মধ্যে। ঘটনার জেরে আত্মঘাতী দাদা। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ময়নাগুড়িতে।

জলপাইগুড়ি ময়নাগুড়ির আমগুড়ি এলাকার ঘটনা। সেখানে মোবাইল গেম খেলতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয় কিশোর। তবে নিছকই দুই ভাইয়ের ঝগড়ার কারণে এমন ঘটনা নাকি পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয় ও পরিবার সূত্রে খবর, বুধবার সকালে ময়নাগুড়ির আমগুড়ি এলাকার দুই নাবালক ভাই রাজ মণ্ডল ও রাজা মণ্ডলের মধ্যে মোবাইল নিয়ে বচসা বাধে। ঝগড়া করার পর দাদা ও ভাই যে যার মতো ঘরে চলে যায়। এরপর সকাল ন’টা নাগাদ বাড়ির মধ্যে দাদা রাজ মণ্ডলের ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের সদস্যরা।পরে তাকে উদ্ধার করে ময়নাগুড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে। জানা গিয়েছে, রাজ মণ্ডল তার মায়ের শাড়ি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে অনলাইন ক্লাস করার জন্য অষ্টম শ্রেণীর ওই ছাত্রকে মোবাইল ফোন কিনে দেওয়া হয়েছিল। অনলাইন ক্লাস শেষ হলেই মোবাইল দিয়ে গেম খেলত দুই ভাই। গেম খেলার জন্য দুই ভাইয়ের মধ্যে মোবাইল কাড়াকাড়ি পড়ে যেত। বুধবার সকালেও তেমন ঘটনা ঘটেছিল। এরপর বুধবার প্রবল বৃষ্টির মধ্যে সকালে উঠে বাড়ির মধ্যেই মোবাইল নিয়ে দুই ভাইয়ের মধ্যে বচসা বাধে।এর কিছুক্ষণ পর ঘর থেকে রাজ মণ্ডলের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

মৃত নাবালকের দাদু ননীগোপাল মণ্ডল বলেন, “সকালে দুই ভাইয়ের মধ্যে মোবাইল নিয়ে ঝগড়া হচ্ছিল শুনছিলাম। মাঝে মধ্যেই এমন ঘটনা ঘটে। তবে আজকে যে এমন অঘটন ঘটে যাবে বুঝে উঠতে পারিনি।এরপরেই এই ধরনের ঘটনা। আমাদের মনে হচ্ছে মোবাইল নিয়ে ঝগড়ার কারণে এই ধরনের দুর্ঘটনা ঘটিয়েছে।”

ঘটনায় ময়নাগুড়ি থানার আই সি তমাল দাস বলেন এক কিশোর আত্মহত্যা করেছে। দেহ উদ্ধার হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।