একই আধার নম্বর থেকে দু’বার ভ্যাকসিনের মেসেজ পেলেন বৃদ্ধ! কাঠগড়ায় বেসরকারি হাসপাতাল

Vaccine: থম ডোজের করোনা ভ্যাকসিন (Corona Vaccine) নেননি, অথচ শহরের এক বেসরকারি হাসপাতাল থেকে দ্বিতীয় ডোজ নেওয়ার এসএমএস পেলেন জলপাইগুড়ির এক বয়স্ক নাগরিক।

একই আধার নম্বর থেকে দু'বার ভ্যাকসিনের মেসেজ পেলেন বৃদ্ধ! কাঠগড়ায় বেসরকারি হাসপাতাল
ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2021 | 11:49 PM

জলপাইগুড়ি:  প্রথম ডোজের করোনা ভ্যাকসিন (Corona Vaccine) নেননি, অথচ শহরের এক বেসরকারি হাসপাতাল থেকে দ্বিতীয় ডোজ নেওয়ার এসএমএস পেলেন জলপাইগুড়ির এক বয়স্ক নাগরিক। ঘটনায় সাংবাদিকদের ডেকে বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষর বিরুদ্ধে একরাশ অভিযোগ করলেন বৃদ্ধ।

জলপাইগুড়ি নয়াবস্তি এলাকার বাসিন্দা, অবসরপ্রাপ্ত সরকারি কর্মী অলীক‌বাবুর অভিযোগ গত ২১ শে এপ্রিল তিনি ভ্যাকসিন নেবেন বলে মহারাজা অগ্রসেন হাসপাতালে অনলাইনে নিজের নাম রেজিস্টার করেন। কিন্তু সেদিন তিনি শারীরিক সমস্যার জন্য যেতে পারেননি। এর কিছুদিন পরে তিনি জলপাইগুড়ি ফার্মেসি কলেজ থেকে কোভিশিল্ড ভ্যাকসিন নেন।

এর মধ্যে বুধবার সকালে তাঁর মোবাইলে একটি ম‍েসেজ আসে সেকেন্ড ডোজ নেওয়ার জন্য। অথচ তাঁর ৮৪ দিন হয়নি। পাশাপাশি তিনি ওই বেসরকারি হাসপাতাল থেকে আগে ভ্যাকসিনও নেননি। ভ্যাকসিন নিয়েছেন অন্য ভ্যাকসিন কেন্দ্র থেকে। বিষয়টি নিয়ে বিভ্রান্ত হয়ে পড়েন বৃদ্ধ। এ নিয়ে জেলা স্বাস্থ্য দফতর ও পুলিশের দ্বারস্থ হচ্ছেন বলে জানান তিনি।

এই ঘটনায় অভিযুক্ত হাসপাতালের কোভিড বিষয়ক দায়িত্বে থাকা নরেন্দ্র কুমার আগরওয়ালের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি জানান এই মুহূর্তে রাজ্যের বাইরে রয়েছেন। তাই বিষয়টি নিয়ে খোঁজ না নিয়ে কোনও মন্তব্য করতে চাননি। জলপাইগুড়ি জেলা মুখ‍্য স্বাস্থ্য আধিকারিক জ্যোতিষ চন্দ দাসের কথায়, এধরণের ঘটনা কখনওই কাম‍্য নয়। তিনি জানান, বিষয়টি নিয়ে কোনও অভিযোগ পেলে তদন্ত কমিটি গঠন করে তদন্ত করা হবে। আরও পড়ুন: দুর্ঘটনার কবলে অনুব্রতর কনভয়! গুরতর জখম ৫