Dhupguri Chaos: ঘরের দরজা বন্ধ করে মায়ের সঙ্গেই কি না এই কাজ! গুণধর ছেলের কীর্তিতে স্তম্ভিত এলাকাবাসী

Jalpaiguri: জলপাইগুড়ির ধূপগুড়ির ঘটনা। সম্পত্তি নিয়ে বিবাদের জেরে বৃদ্ধ মাকে ঘরে আটকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল ছোট ছেলের বিরুদ্ধে।

Dhupguri Chaos: ঘরের দরজা বন্ধ করে মায়ের সঙ্গেই কি না এই কাজ! গুণধর ছেলের কীর্তিতে স্তম্ভিত এলাকাবাসী
রঞ্জিত মল্লিকের মাকে মারধর (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2022 | 11:31 AM

জলপাইগুড়ি: চার সন্তান। তাঁদের মা বৃদ্ধ হয়েছেন। কিন্তু সেই পরোয়া কে করে! সম্পত্তির লোভে জন্মদাত্রী মায়ের উপর নির্মম অত্যাচার ছোট ছেলের। আর ঘর বন্ধ করে বেধড়ক মার। গোটা ঘটনায় থানায় অভিযোগ দায়ের।

জলপাইগুড়ির ধূপগুড়ির ঘটনা। সম্পত্তি নিয়ে বিবাদের জেরে বৃদ্ধ মাকে ঘরে আটকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল ছোট ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শুক্রবার। জানা গিয়েছে, জলপাইগুড়ির ধূপগুড়ি ব্লকের পুরানো শালবাড়ি এলাকায় থাকেন বৃদ্ধ মহিলা। তাঁর নাম মিলন বালা মল্লিক। অভিযোগ, মিলন দেবীর ছোট ছেলে নিয়মিত সম্পত্তি নিয়ে মা-কে চাপ দেয়। এর আগেও একটি ঘর দখল করে নিয়েছে বলে অভিযোগ তুলেছেন ওই বৃদ্ধ মহিলা। বাকি অবশিষ্ট সম্পত্তিও হাতিয়ে নেওয়ার চেষ্টা করছে সে। আর সেই সম্পত্তি দিতে অস্বীকার করায় নির্যাতন করা হচ্ছে বলে অভিযোগ।

অভিযোগ, সমস্ত সম্পত্তি নিজের নামে লিখে দেওয়ার জন্য বারবার চাপ দিত তাঁর ছোট ছেলে রঞ্জিত মল্লিক। আর এই কারণে মাঝে মধ্যেই চলত মানসিক অত্যাচার। যেহেতু তাঁর চার সন্তান, সেই কারণে সম্পত্তি এখনই কারোর নামে লেখার চিন্তা ভাবনা করেননি বৃদ্ধ মহিলা। তবে শুক্রবার আচমকাই মাকে ঘরে আটকে মারধর শুরু করে দেয় রঞ্জিত। শেষে বৃদ্ধার অবস্থা শোচনীয় হওয়ায় এলাকাবাসী তাঁকে উদ্ধার করে স্থানীয় ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে এই বিষয়ে লিখিত অভিযোগ ধূপগুড়ি থানায় দায়ের করা হয়।

ওই মহিলার নাতনি বলেন, ‘আমার বাবার সঙ্গে মায়ের ডিভোর্স হওয়ার পরে আমরা চলে যাই গ্যাংটকে। এরপর উনি অন্যকে বিয়ে করে। কয়েকদিন আগে ঠাকুমা অসুস্থ হয়। তখন সবাইকে ফোন করে জানানো হয়। আমার বাবাও আসে। এসে জেঠুর বাড়ির একটি ঘর দখল করে। সম্পত্তির জন্য ঠাকুমাকে মারধর করে। আমরা বাঁচাতে গেলে আমাদের ঘরে বন্ধ করে ঠাকুমাকে মেরেছে। আমরা থানায় অভিযোগ দায়ের করেছি।’