Jalpaiguri Snake: রাত্রিবেলা দরজা বন্ধ করছিলেন মহিলা, আচমকা টিনের চালে তাকাতেই শরীর ঠান্ডা হয়ে গেল

Jalpaiguri: শনিবার রাত্রিবেলার ঘটনা। জলপাইগুড়ি মেটেলি ব্লকের বাতাবাড়িতে বাস করেন রঞ্জিত সাইয়ের পরিবার।

Jalpaiguri Snake: রাত্রিবেলা দরজা বন্ধ করছিলেন মহিলা, আচমকা টিনের চালে তাকাতেই শরীর ঠান্ডা হয়ে গেল
টিনের চালে অজগর (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

May 29, 2022 | 4:53 PM

জলপাইগুড়ি: ঘরের মধ্যে তখনও ছিল ওঁরা। খাওয়া-দাওয়া করে সবে শুতে যাবেন। হঠাৎ চোখ যায় টিনের চালে। আর তা দেখে রীতিমতো চোখ আটকে গেল সকলের। শুরু হল হই হট্টোগোল।

শনিবার রাত্রিবেলার ঘটনা। জলপাইগুড়ি মেটেলি ব্লকের বাতাবাড়িতে বাস করেন রঞ্জিত সাইয়ের পরিবার। রাত্রি হতেই খাওয়া-দাওয়া করে ঘুমোতে যাওয়ার জন্য প্রস্তুতি নিতে থাকেন ওরা। তখনই ঘটল ঘটনা। দরজা বন্ধ করতে যাওয়ার সময় দেখেন ঘরের টিনের চাল থেকে ঝুলছে বিশাল লম্বা অজগর সাপ। আর তা দেখেই রীতিমত চোখ কপালে ওঠার জোগাড় পরিবারের সদস্যদের।আতঙ্কে ঘর থেকে সকলে বাইরে বেরিয়ে আসে।খবর চাউর হতেই বহু মানুষের ভিড় জমান সেই বাড়িতে। খবর পেয়ে ছুটে আসেন এলাকার গ্রাম পঞ্চায়েত সদস্য সাবির আলি।

সাপ উদ্ধার(নিজস্ব ছবি)

এরপর সাপ ধরতে খবর দেওয়া হয় চালসার এক যুবক দিবস রাইকে।দিবস বাবু সাপটিকে টিনের চাল থেকে নামিয়ে সেটিকে বস্তাবন্দি করেন।

এরপরই আতঙ্কমুক্ত হয় রাই পরিবার। সাপটি লম্বায় প্রায় ৮ ফিট ছিল বলে বনদফতর সূত্রে খবর। মনে করা হচ্ছে খাবারের সন্ধানে পার্শ্ববর্তী জঙ্গল থেকে এসে সেই বাড়িতে ঢুকে পড়েছিল অজগরটি। সাপটিকে ফের একবার তার উপযুক্ত জায়গায় ছেড়ে দেওয়া হবে বলে জানা গিয়েছে। বন দফতর সূত্রে খবর, গত একমাসে এই নিয়ে ডুয়ার্সে পনেরোটির বেশি ইন্ডিয়ান রক পাইথন উদ্ধার হল।

এই খবরটিও পড়ুন

বস্তুত, কয়েকদিন আগে জলপাইগুড়ি রাজগঞ্জ ব্লকের ফুলবাড়ি এলাকার শোভা ভিটা গ্রামের ঘটনা। সেখানে বর্ণব রায় বাড়ির সকলের জন্য বিকেল চা বানাচ্ছিল বাড়ির গৃহবধূ। আচমকাই তিনি লক্ষ্য করেন তাঁর রান্নাঘরে ঢুকে জিভ নাড়িয়ে ফোঁসফোঁসের একটি শব্দ শোনা যাচ্ছে। পিছন ঘুরে তাকাতেই দেখলেন রান্নাঘরের ভিতরে হেলেদুলে ঢুকেছে গো-সাপ। সেই দৃশ্য দেখে মূর্ছা যাওয়ার জোগাড় হল তাঁর। এরপর কোনও রকমে রান্নাঘরের অন্য একটি দরজা দিয়ে চিৎকার করতে-করতে পালিয়ে গেলেন তিনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla