Murder : পাথর দিয়ে মাথায় একের পর এক আঘাত ছেলের, রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ল মা

Murder : টাকা নিয়ে অশান্তি, ছেলের হাত খুন মা।

Murder : পাথর দিয়ে মাথায় একের পর এক আঘাত ছেলের, রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ল মা
অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 8:35 PM

জলপাইগুড়ি : ছেলের হাতে খুন  (Murder in Jalpaiguri) হল মা! মঙ্গলবার ঘটনাটি ঘটে মেটেলি ব্লকের ইনডং চা বাগানে। ঘটনায় অভিযুক্ত ছেলে রাজু ওরাওঁকে গ্রেফতার করেছে মেটেলি থানার পুলিশ। সূত্রের খবর, এদিন মদ্যপ অবস্থায় রাজু ওরাওঁ বৃদ্ধা মা এতোয়ারি ওরাওঁয়ের কাছ থেকে টাকা চায়। মা টাকা দিতে অস্বীকার করলে ছেলে পাথর ও লাঠি দিয়ে মায়ের মাথায় আঘাত করে বলে অভিযোগ। বৃদ্ধা সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। খবর চাউর হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। পালাতে গেলে স্থানীয় বাসিন্দারাই অভিযুক্তকে পাকড়াও করেন। খবর দেওয়া হয় পুলিশে।

মুহূর্তেই এলাকায় পৌঁছে যায় পুলিশ। গ্রেফতার করা হয় অভিযুক্তকে। খবর পেয়ে এলাকায় যান নাগরাকাটার বিধায়ক পুনা ভেংরা, গ্রাম পঞ্চায়েত সদস্য সাগর মুন্ডা সহ আরও অনেকে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, মাঝেমধ্যেই রাজু মদ্যপ অবস্থায় এসে মায়ের ওপর অত্যাচার চালত। এদিনও একইভাবে অত্যাচার করে। টাকাও চায়। তা না দেওয়াতেই মাকে মারতে মারতে খুন করে ফেলে। ইতিমধ্যেই বৃদ্ধার দেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে ঘটনার তদন্ত। 

ঘটনা প্রসঙ্গে এক স্থানীয় বাসিন্দা বলেন, “আমি তখন বাজারে ছিলাম। আচমকা গ্রাম থেকে ফোন করা হয়। ঘটনার কথা শুনি। দৌঁড়ে এলাকায় আসি। এসে শুনি রাজু এই কাণ্ড করে ফেলেছে। জানতে পারি মায়ের থেকে টাকা চেয়েছিল রাজু। মা না দেওয়াতেই মায়ের উপর চড়াও হয়। তবে এই প্রথম নয়। দুর্গাপুজোর সময়েও আরও একবার মায়ের উপর চড়াও হয়েছিল। এছাড়া বাড়িতে ওকে নিয়ে অশান্তি তো লেগেই থাকত।” সূত্রের খবর, এলাকার চা বাগানেই কাজ করত রাজু। কিন্তু, কাজে ফাঁকি দিয়ে ডুবে থাকত মদের নেশাতেই। রাজুর কড়া শাস্তির দাবিতে সরব হয়েছেন তাঁর প্রতিবেশীরা।