Road Accident: বিয়েবাড়ি থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা, প্রাণ কাড়ল ৪ জনের

Jalpaiguri: বিয়ে বাড়ি খেয়ে ফিরছিলেন যাত্রীরা। ভোরের দিকে রাস্তা কুয়াশায় ঢাকা। তখনও ভাল করে দিনে আলো ফোটেনি। হঠাৎই পাল্টি খেয়ে যায় গাড়িটি।

Road Accident: বিয়েবাড়ি থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা, প্রাণ কাড়ল ৪ জনের
দুর্ঘটনায় উল্টে যাওয়া গাড়িটি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 10:42 AM

ধূপগুড়ি: বিয়েবাড়ি থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা। সূত্রের খবর, দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। আহত একাধিক। শনিবার ভোরে ঘটনাটি ঘটেছে মংপংয়ের রুংডুং এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বানারহাট থেকে বিয়েবাড়ি সেরে ওই গাড়িটি ফিরছিল। গাড়িতে ৬-৭ জন ছিলেন। ভোর ৫টা নাগাদ মালবাজারের ওদলাবাড়ির কাছে রুংডুংয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের গার্ডওয়ালে ধাক্কা মারে সেটি। এরপরই পাল্টি খেয়ে নীচে পড়ে যায়। ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে আরও দু’জনের মৃত্যু হয় বলে সূত্রের খবর। খবর দেওয়া হয় মালবাজার থানায়। পুলিশ গিয়ে গাড়ি থেকে সকলকে উদ্ধার করে ওদলাবাড়ি হাসপাতালে নিয়ে যায়। যদিও হাসপাতালে নিয়ে যাওয়ার পর পরই আরও দু’জন মারা যান।

গাড়ির চালকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে শিলিগুড়ির একটি নার্সিংহোমে তাঁকে নিয়ে যাওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, নিহতদের মধ্যে শিলিগুড়ির বিদ্যাচক্র কলোনির বাসিন্দা রয়েছেন। কলকাতারও বাসিন্দা রয়েছেন।

হাসপাতালের চিকিৎসক জানান, “কাল মর্মান্তিক একটা দুর্ঘটনা ঘটে। রুংডুং ব্রিজে এই ঘটনা ঘটে। গাড়ি দুর্ঘটনায় সাতজনের মতো আহত হন। ২ জন মারা যান ঘটনাস্থলে। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ২ জনের অবস্থা খুবই খারাপ ছিল। পরে খবরে জানতে পারি একজন মারা গিয়েছেন। আরেকজনের অবস্থা খুবই খারাপ, আইসিইউতে ছিলেন।” পরে তিনিও মারা যান বলেই খবর। শুধু কলকাতা নয়, মুর্শিদাবাদের বেলডাঙারও ২ জন ছিলেন বলে খবর।