Child Death: মর্মান্তিক! খেলতে গিয়ে ডোবায় পড়ে মৃত্যু দুই দুধের শিশুর

West Bengal: ঝাড়গ্রামের বেলপাহাড়ি থানার বেলপাহাড়ি এলাকার ঘটনা। স্থানীয় সূত্রে খবর, বেলপাহাড়ি গ্রামের বাসিন্দা হেমন্ত মাহাত।

Child Death: মর্মান্তিক! খেলতে গিয়ে ডোবায় পড়ে মৃত্যু দুই দুধের শিশুর
ডোবায় পড়ে মৃত্যু দুই শিশুর (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jul 16, 2022 | 8:00 PM

বেলপাহাড়ি: মর্মান্তিক ঘটনা। বাড়ির সামনের রাস্তায় খেলা করছিল ভাই-বোন। হঠাৎ করে খোঁজ মিলছিল না তাঁদের। এ দিকে সময় ক্রমাগত পেরচ্ছে। তবুও খোঁজ পাওয়া যাচ্ছে না তাদের। এ দিকে, একজনের বয়স চার অন্যজনের বয়স তিন। ওই টুকু দুধের শিশু একা-একা কোথায় যেতে পারে তা বুঝেতে পারছিল না পরিবার। এই সবের মধ্যেই যখন খোঁজ পাওয়া গেল তখন পরিস্থিতি মর্মান্তিক।

ঝাড়গ্রামের বেলপাহাড়ি থানার বেলপাহাড়ি এলাকার ঘটনা। স্থানীয় সূত্রে খবর, বেলপাহাড়ি গ্রামের বাসিন্দা হেমন্ত মাহাত। তাঁর চার বছরের মেয়ে শ্রাবণী মাহাতো ও সত্যরঞ্জন মাহাতো। এর মধ্যে শ্রাবণীর বয়স চার আর সত্যরঞ্জনের বয়স তিন। পরিবার সূত্রে খবর, শনিবার ভাই-বোন একসঙ্গে খেলা করছিল। আচমকাই খেলতে-খেলতে নিখোঁজ হয়ে যায় তারা। এ দিকে সময় পেরিয়ে গেলেও শিশুদের খোঁজ না পেয়ে উৎকন্ঠা বাড়তে থাকে পরিবারের সদস্যদের। চারিদিকে খোঁজাখুঁজি করতে শুরু করেন তাঁরা। এরপর গ্রামবাসী এলাকার বিভিন্ন ডোবা, জলাশয়ের ধারে খুঁজতে থাকেন তাদের।

পরে বেলপাহাড়ি গ্রামের এক ব্যক্তির নবনির্মিত বাড়ির পাশেই একটি নতুন ডোবা রয়েছে তার মধ্যে পাওয়া যায় দু’জনকে। জানা গিয়েছে, বাড়ি তৈরির সময় ওই ব্যক্তি ডোবার ভিতর জল ভরে রেখেছিলেন। এবং সেই জলই কাজে ব্যবহৃত করছিলেন। তবে দুই শিশু একই সঙ্গে কীভাবে পড়ে গেল তা নিয়ে ধন্দে রয়েছে পুলিশ।

এই খবরটিও পড়ুন

ইতিমধ্যে বাচ্চা দু’টির মৃতদেহ উদ্ধার করে বেলপাহাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। গোটা ঘটনায় নেমে এসেছে শোকের ছায়া। ঘটনাস্থলে বেলপাহাড়ি থানার পুলিশ পৌঁছে দেহ দু’টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালের মর্গে পাঠায়। সেই সঙ্গে ঠিক কী কারণে ওই দু’টি শিশু ডোবার জলে ডুবে মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখার জন্য বেলপাহাড়ি থানার পুলিশ তদন্তের কাজ শুরু করেছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla