‘এই ছেলেটাই ছাগল চোর’, নিছক সন্দেহের বশে চলল গণপিটুনি, পাঁচ ঘণ্টা ঠায় দাঁড় করিয়ে রাখা হল খুঁটিতে বেঁধে

Maldah: গত কয়েকদিন ধরে নিয়মিত ছাগল চুরির ঘটনা ঘটছিল এলাকায়।

'এই ছেলেটাই ছাগল চোর', নিছক সন্দেহের বশে চলল গণপিটুনি, পাঁচ ঘণ্টা ঠায় দাঁড় করিয়ে রাখা হল খুঁটিতে বেঁধে
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2021 | 7:38 PM

মালদহ: ছাগল চুরির অভিযোগে এক যুবককে পাঁচ ঘণ্টা খুঁটিতে বেঁধে রাখা হল। চলল মারধরও। চড়া রোদে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থেকে অসুস্থ হয়ে পড়লেও দেওয়া হয়নি পানীয় জলটুকু। এমনই নৃশংসতার অভিযোগ ঘিরে শোরগোল পড়ে গিয়েছে হবিবপুরে।

হবিবপুর থানার কেন্দপুকুর এলাকার কুলডাঙা গ্রাম। অভিযোগ, গত কয়েকদিন ধরে নিয়মিত ছাগল চুরির ঘটনা ঘটছিল এই গ্রামে। এরইমধ্যে কেন্দপুকুর এলাকায় শ্মশানের পাশে ওই যুবককে ঘোরাফেরা করতে দেখে সন্দেহ হয় এলাকাবাসীর। এরপরই ছাগল চোর সন্দেহে তাঁকে গ্রামে ধরে নিয়ে যান স্থানীয়রা। গ্রামে বসে সালিশি সভা। সেখানেই নিদান দেওয়া হয় খুঁটিতে বেঁধে রাখা হবে।

সেইমতোই প্রায় পাঁচ ঘণ্টা ওই যুবককে বেঁধে রাখেন স্থানীয়রা। ওই যুবককে ব্যাপক ভাবে মারধরও করা হয় বলে অভিযোগ। চলে গণপিটুনি। এদিকে চড়া রোদের তাপে ক্রমেই অসুস্থ হয়ে পড়তে থাকেন শীর্ণকায় যুবকটি। গলা শুকিয়ে কাঠ হয়ে যায় তার। অভিযোগ, গ্রামের লোকজন তার সামনেই বসেছিলেন। বার বার কাকুতি মিনতি করা সত্ত্বেও এক ফোঁটা জল দেয়নি কেউ। আরও পড়ুন: হাজারখানেক টাকা ধরালেই মিলছে আধার কার্ড! আলিপুরদুয়ারে অভিযোগ ঘিরে শোরগোল

এরই মধ্যে কয়েকজন বিষয়টি হবিবপুর থানায় জানান। সঙ্গে সঙ্গে ছুটে আসে পুলিশ। ওই যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যায়। ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ। যাঁরা এই পাশবিক কাণ্ডের সঙ্গে যুক্ত তাঁদের বিরুদ্ধেও তদন্ত শুরু করবে বলে জানিয়েছে তারা।