Bus Accident: মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা, মৃত ২

Bus Accident: নয়ানজুলিতে উল্টে পড়ে গেল বাস। অন্তত ৩৩ জন হাসপাতালের ট্রমা কেয়ারে ভর্তি রয়েছেন।

Bus Accident: মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা, মৃত ২
নয়ানজুলিতে পড়ে গেল বাস
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 12:24 AM

মালদহ : ভর সন্ধ্যায় ভয়াবহ দুর্ঘটনা মালদহে (Malda)। রাস্তার পাশে নয়ানজুলিতে উল্টে গেল বাস। এই দুর্ঘটনায় অন্তত দুজনের মৃত্যুর খবর সামনে আসছে। আহত হয়েছেন ৩০ জনেরও বেশি। মঙ্গলবারই মালদহে বিশেষ কর্মসূচি রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের (Mamata Banerjee)। এই বাসে থাকা যাত্রীরা সেই অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন বলে জানা গিয়েছে। গাজোল মাঠে ওই সভা থেকে বিশেষ প্রকল্পের জন্য নাম ঘোষণা করার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের। জমির পাট্টা দেওয়ার কথা রয়েছে। বাসে অন্তত ৫০ জন যাত্রী ছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। বাস উল্টে যাওয়ার খবর পেয়ে ছুটে যান এলাকার বাসিন্দারা। পরে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

আহতদের উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালের চিকিৎসকেরা দুজনকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদের নাম সহেলী হাঁসদা ও নিয়তি সরকার। অন্তত ৩৩ জন হাসপাতালের ট্রমা কেয়ারে ভর্তি রয়েছেন। তাঁদের অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রের খবর।

ইটাহারের বিধায়ক মোশারফ হোসেন জানিয়েছেন, সোমবার সারাদিন ধরে অনুষ্ঠান মঞ্চ ব্যবহার করে প্রশিক্ষণ দেওয়া হয় ওই মহিলাদের। পরে তাঁদের নিয়ে যাওয়া হয়েছিল মালদহের অতিথিশালায়। মঙ্গলবারের অনুষ্ঠানের জন্য সেখান থেকে রাতেই ফের গাজোলে নিয়ে যাওয়া হচ্ছিল তাঁদের। সরকারি বাস ভাড়া নিয়েই নিয়ে যাওয়া হচ্ছিল বলে জানিয়েছেন বিধায়ক।

বাসে যাঁরা ছিলেন, তাঁদের মধ্যে তিন জেলার বাসিন্দারা ছিলেন বলে জানা গিয়েছে। মালদহ, উত্তর দিনাজপুর ও দক্ষিণ দিনাজপুর- তিন জেলার বাসিন্দাদের গাজোলে নিয়ে যাওয়া হচ্ছিল। বাসে একাধিক মহিলা ও শিশু ছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে যান কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। মৃতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন তিনি। এই ঘটনায় আতঙ্কিত বাকি যাত্রীরা। একটি গাড়িকে পাশ কাটাতে গিয়েই বাসটি নয়ানজুলিতে পড়ে গিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। ঘটনার তদন্ত চলছে।