Malda Accident: রাস্তার উপর ছড়িয়ে-ছিটিয়ে ৪ মৃতদেহ, রক্তে ভিজছে এলাকা, হাড়হিম ঘটনা সাক্ষী প্রতিবেশীরা

Malda Accident: রাস্তার উপর ছড়িয়ে-ছিটিয়ে ৪ মৃতদেহ, রক্তে ভিজছে এলাকা, হাড়হিম ঘটনা সাক্ষী প্রতিবেশীরা
মালদায় ভয়াবহ দুর্ঘটনা (নিজস্ব ছবি)

Malda: মালদার হবিবপুরের ঘটনা। সেখানে বিয়ে বাড়ি থেকে নিমন্ত্রণ খেয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হয় চারজনের।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jun 23, 2022 | 12:08 PM

মালদা: সকাল-সকাল মর্মান্তিক ঘটনা। গোটা রাস্তায় পড়ে মৃতদেহ। একটি নয়, দু’টি নয়, চার-চারটি মৃতদেহ। আর এই ঘটনার সাক্ষী থাকল মালদাবাসী। জানা গিয়েছে, বিয়ে বাড়ি থেকে ফেরার পথে এমন দুর্ঘটনা ঘটেছে।

মালদার হবিবপুরের ঘটনা। সেখানে বিয়ে বাড়ি থেকে নিমন্ত্রণ খেয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হয় চারজনের। মৃতরা হলেন অমল মাহাতো (৪০)। তাঁর স্ত্রী শুকুর মনি মাহাতো (৩৫) সুকুমার টুডু (৪০)। অভিজিৎ হাঁসদা (৪)।এদের প্রত্যেকের বাড়ি হবিবপুর থানার কানতুর্কা গ্রাম পঞ্চায়েতের লানসা এলাকায়। মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়েছে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, লানসা এলাকা থেকে একটি ভুটভুটিতে করে ১২ জন নিমন্ত্রণ খেতে গিয়েছিলেন হবিবপুর থানার মানিকরা এলাকায়। নেমন্তন্ন খেয়ে বাড়ি ফেরার পথে গোয়ালবাড়ি এলাকায় একটি পিকআপ ভুটভুটিতে ধাক্কা মারে। এই ঘটনায় প্রত্যেককে আহত হন। তাঁদেরকে তড়িঘড়ি উদ্ধার করে স্থানীয় বুলবুলচন্ডী আরএনরায় গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এই খবরটিও পড়ুন

চিকিৎসা চলাকালীন অভিজিৎ হাঁসদা ও শুকুরমনির মৃত্যু হয়। বাকিদের উদ্ধার করে রাতে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয় চিকিৎসার জন্য। চিকিৎসা চলাকালীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে অমল মাহাত ও সুকুমার টুডুর মৃত্যু হয়। চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন মিরা সরেন (৪০)। প্রমিলা সোরেন (৩২) মঙ্গল মার্ডি (৩৫)। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃতের পরিবার সহ গোটা গ্রামে। ঘটনাস্থলে থাকা মামনি টুডু নামের এক মহিলা বলেন, ‘অনুষ্ঠান বাড়ি চলছিল। আমি বাড়ি ফিরছিলাম। আমরা সবাই ভুটভুটিতে ছিলাম। পিক আপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে এসেছিল। তখনই এমন ঘটনা ঘটে।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA