BJP: বিজেপি নেত্রীর উপর ধারাল অস্ত্রের কোপ, তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ স্বামীর

BJP: তৃণমূলের মদতে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ বিজেপি নেত্রীর স্বামীর। এলাকায় ব্যাপক চাঞ্চল্য।

BJP: বিজেপি নেত্রীর উপর ধারাল অস্ত্রের কোপ, তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ স্বামীর
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Sep 22, 2022 | 11:44 PM

চাঁচল: বিজেপি নেত্রীর (BJP Leader) উপর হামলার অভিযোগ সরগরম মালদা (Malda)। একেবারে ঘরে ঢুকে চাঁচলের মালতিপুরে মালদা উত্তরের বিজেপির সাংগঠনিক মহিলা মোর্চার সহ সভাপতি মৌসুমী দাসের উপর ধারাল অস্ত্রের কোপ মারার অভিযোগ উঠল। অভিযোগের তির তৃণমূলের (Trinamool Congress) দিকে। সূত্রের খবর, এদিন প্রথমে কয়েকজন দুষ্কৃতি মুখে কালো কাপড় বেঁধে মৌসুমী দেবীর বাড়িতে ঢোকে। তারপর তাঁকে বেধড়কমারধর করা হয়। ধারাল অস্ত্র দিয়েও আঘাত করা হয়। তাঁর গলায় ও বুকে গুরুতর আঘাত লেগেছে বলে জানা যাচ্ছে। গুরুতর জখম অবস্থায় তাঁকে বর্তমানে চাঁচল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে এ ঘটনায় স্বভাবতই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। 

ওই নেত্রীর স্বামী পিন্টু মণ্ডলের অভিযোগ, তৃণমূলের মদতে হামলা চালানো হয়েছে। যদিও ঘাসফুল শিবিরের তরফে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। এ প্রসঙ্গে তিনি বলেন, “ঘরের মধ্যে শুয়েছিল। হঠাৎ মুখে কাপড় বেঁধে দুটো ছেলে দোতলার ঘরে ঢোকে। তারপর ওকে মারধর শুরু করে। একজন চাকু দিয়ে গলার নিচে আঘাত করে। তখন ও চিৎকার শুরু করলে ওকে দেওয়ালে ধাক্কা মেরে ফেলে দেয়। তাতে ওর মাথাতেও আঘাত লেগেছে। ওর চেঁচামেচি শুনেই আমরা ছুটে যাই উপরে। তখন ওরা ছাদ থেকে ঝাপ মেরে পালিয়ে যায়। রাজনীতির কারণেই এই হামলা। তৃণমূলের বিরুদ্ধেই আমাদের অভিযোগ। আমার স্ত্রী বিজেপি করে, আমরা বিজেপি করি। ও মালতিপুর বিধানসভার ভোটে বিজেপি ক্যান্ডিডেট হিসাবে দাঁড়িয়েছিল। তার জন্য ওদের ক্ষোভ রয়েছে। আমরা থানায় অভিযোগ করব। আমরা দোষীর শাস্তি চাইছি।”

এই খবরটিও পড়ুন

এ প্রসঙ্গে স্থানীয় তৃণমূল নেতা তথা জেলা তৃণমূলের মুখপাত্র শুভময় বসু বলেন, “এখনও অবধি মালতিপুর ব্লক থেকে এ ব্যাপারে কোনও খবর নেই। আপনাদের কাছেই প্রথম শুনছি। এখন উনি কী কারণে ওখানে ছুরিকাহত হয়েছেন তা আমাদের কাছে স্পষ্ট নয়। প্রশাসন সজাগ রয়েছে। বিষয়টা দেখা হবে। তবে বিজেপির অভ্যাস কথায় কথায় তৃণমূলের বিরুদ্ধে কাদা লাগানো। তাই বিজেপি যেন আবার কাদা লাগাতে না যায়।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla