Malda: শরীরে নেই একটা সুতোও, ভুট্টাক্ষেতে বছর ৬৭-র অবস্থা দেখে চোখ কপালে এলাকাবাসীর

Malda: মালদার হরিশচন্দ্রপুরের ঘটনা। সেখানেই বিবস্ত্র করে গলা কেটে খুন প্রৌঢ়কে। বাড়ি থেকে ৮০০ মিটার দূরে ভুট্টার জমিতে উদ্ধার হয়েছে দেহটি।

Malda: শরীরে নেই একটা সুতোও, ভুট্টাক্ষেতে বছর ৬৭-র অবস্থা দেখে চোখ কপালে এলাকাবাসীর
মালদায় চাঞ্চল্য (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 4:41 PM

মালদা: সকাল হতেই স্থানীয় বাসিন্দারা বেরিয়েছিলেন। তখনই চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড়। ভুট্টাক্ষেতের ভিতর বিবস্ত্র অবস্থায় পড়ে রয়েছেন বৃদ্ধ। শরীরে নেই একটা সুতোও। তারপর গলাকাটা। প্রত্যক্ষদর্শীদের নজরে পড়তেই তৎক্ষনাত তাঁরা খবর দেন পুলিশে। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। পাশাপাশি দু’জনকে আটক করেন।

মালদার হরিশচন্দ্রপুরের ঘটনা। সেখানেই বিবস্ত্র করে গলা কেটে খুন প্রৌঢ়কে। বাড়ি থেকে ৮০০ মিটার দূরে ভুট্টার জমিতে উদ্ধার হয়েছে দেহটি। মৃতের নাম ইসু মণ্ডল (৬৭)। পেশায় তিনি দিনমজুর। তাঁর গলাকাটা বিবস্ত্র দেহ উদ্ধার হয় বাড়ি থেকে ৮০০ মিটার দূরের একটি ভুট্টার ক্ষেতে। ইসু মণ্ডলের পাঁচ ছেলে ভিন রাজ্যে কর্মরত। দুই মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। স্ত্রী সরলিয়া মণ্ডলকে নিয়ে থাকত তিনি।

পরিবার সূত্রে খবর, শুক্রবার রাত্রিবেলা প্রতিদিনের মতোই বেরিয়েছিল। তারপর আর বাড়ি ফেরেননি। সকালে গলা কাটা অবস্থায় বিবস্ত্র দেহ উদ্ধার হয়। সারা গ্রামে ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। খবর পেয়েই এলাকায় পৌঁছয় পুলিশ বাহিনী। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। খুনের কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

একজন বৃদ্ধ গরিব দিনমজুর। তার সঙ্গে কারোর কোনও শত্রুতা নেই। তাহলে কী কারণে এমন নৃশংস ভাবে খুন করা হলো তাঁকে? এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সকলের মনে। এখনো পর্যন্ত দুইজনকে আটক করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। সমগ্র ঘটনা নিয়ে শুরু হয়েছে তদন্ত।