Minor Harassment: রাত্রিবেলা জাপটে ‘ধরল’ মেয়েটিকে, হাত-পা মুখ ‘বাঁধল’, তারপর চলল ‘নারকীয় নির্যাতন’

Malda: মেয়েটি যন্ত্রণায় অসুস্থ হয়ে পড়লে তখনও রেহাই মেলেনি। অভিযোগ জোর করে তাকে তুলে নিয়ে যায় নিজের বাড়িতে।

Minor Harassment: রাত্রিবেলা জাপটে 'ধরল' মেয়েটিকে, হাত-পা মুখ 'বাঁধল', তারপর চলল 'নারকীয় নির্যাতন'
হরিশচন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2022 | 2:15 PM

মালদা: রাতে শৌচকর্ম করতে বাড়ির বাইরে বের হয়েছিল মেয়েটি। তখনই তুলে নিয়ে গিয়ে হাত-পা-মুখ বেঁধে ধর্ষণের অভিযোগ। গোটা ঘটনায় পলাতক ওই যুবক।

উত্তরবঙ্গে মালদার ঘটনা। এক সপ্তাহ আগেই মালদার পাটবনে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠে। এ দিকে, দু’একদিন ছাড়া-ছাড়া এমন ঘটনা চলতে থাকায় আতঙ্কিত সাধারণ মানুষ। গোটা ঘটনায় উদবিঘ্ন জেলা প্রশাসন।

নির্যাতিতা ও তাঁর পরিবারের অভিযোগ, রাত্রিবেলা শৌচকর্মের জন্যে ঘরের বাইরে বেরিয়েছিল ওই কিশোরী। অভিযোগ, সেই সময় ওই গ্রামেরই বাসিন্দা এক যুবক হঠাৎ করে এসে পেছন থেকে জাপটে ধরে। দ্রুত মুখে কাপড় গুঁজে দেয়। এরপর হাত-পা মুখ বেঁধে কিশোরীকে তুলে নিয়ে যায় গ্রামের প্রান্তে একটি মাঠের মধ্যে। অভিযোগ, সেখানে হাত-পা-মুখ বাঁধা অবস্থায় যৌন নির্যাতন চালায় ওই যুবক। মেয়েটি যন্ত্রণায় অসুস্থ হয়ে পড়লে তখনও রেহাই মেলেনি। অভিযোগ, জোর করে তাকে তুলে নিয়ে যায় নিজের বাড়িতে। সেখানে বারংবার ধর্ষণ করে বলে অভিযোগ। এরপর অভিযুক্ত অল্প সময়ের জন্যে ঘরের বাইরে বেরোতেই ওই কিশোরী চিৎকারে শুরু করে।

এ দিকে, কিশোরীকে খুঁজতে ততক্ষণে বেরিয়ে পড়েছে তার বাড়ির লোকজন। ইতিমধ্যে গ্রামের অন্যান্যরাও জড়ো হয়ে যায় সেখানে। অবস্থা বেগতিক দেখে পালায় অভিযুক্ত ওই যুবক। দশম শ্রেণির ওই নির্যাতিতা ছাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্যে স্থানীয় হাসপাতালে আনা হয়েছে। অভিযোগ জানানো হয়েছে হরিশ্চন্দ্রপুর থানায়। পুলিশ ওই যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে। জানা গিয়েছে, স্থানীয় একটি হাইস্কুলের পড়ে দশম শ্রেণির ওই ছাত্রী। গোটা ঘটনায় এলাকার মানুষের মধ্যে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে।

নির্যাতিতার ম জানান, ‘নির্যাতিতার মা জানান, ‘বাথরুম করতে উঠেছিল। সেই সময় মুখ কাপড় গুঁজে তুলে নিয়ে চলে গেল। এরপর নিজের বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। আমি কান্না-কাটি করছি তবুও ওকে ছাড়ল না।’