Malda Harassment: চুপি-চুপি ঘরে ঢুকেই মেয়েটার উপর ঝাঁপিয়ে পড়ল ২ যুবক, তারপর…

West Bengal: মালদার ঘটনা। সেখানেই অষ্টম শ্রেণির এক পড়ুয়াকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশী দুই যুবকের বিরুদ্ধে।

Malda Harassment: চুপি-চুপি ঘরে ঢুকেই মেয়েটার উপর ঝাঁপিয়ে পড়ল ২ যুবক, তারপর...
মালদায় নারী নির্যাতন (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2022 | 12:07 PM

মালদা: বাড়িতে কেউ ছিল না বলেই খবর। তারপরই আচমকা ঘরে ঢুকে পড়ল দুই যুবক। ঘরে তখনও নিশ্চিন্তে ঘুমিয়ে নাবালিকা। তারপরই জোর করে তাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ। পরে মেয়ের চিৎকারে বাধা দিতে গেলে আক্রান্ত মেয়েটির মাও।

মালদার ঘটনা। সেখানেই অষ্টম শ্রেণির এক পড়ুয়াকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশী দুই যুবকের বিরুদ্ধে। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। বর্তমানে নির্যাতিতা মেয়েটি ও তার মা হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে খবর, নাবালিকা এলাকারই একটি স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ে। অভিযুক্তদের বিরুদ্ধে ইংরেজ বাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রত্যেক দিনের মতো শনিবার সকালেও ওই স্কুল ছাত্রীর ঘরে ঘুমিয়ে ছিল। সেই সময় প্রতিবেশী দুইজন যুবক চুপিসারে ছাত্রীর ঘরে ঢোকে। তারপর তাকে ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ। মেয়েটি চিৎকার করলে তার মা ছুটে এসে বাধা দিতে গেলে তাঁকেও বেধরক মারধর করা হয়। আশেপাশের লোকজন ছুটে এলে অভিযুক্তরা পালায়। তড়িঘড়ি দুইজনকে চিকিৎসার জন্য আনা হয় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন মা ও মেয়ে।

ঘটনায় বিষয়ে নির্যাতিতার মা বলেন, ‘আমার মেয়ে ঘরে ঘুমোচ্ছিল। আমি তখন বাথরুমে ছিলাম। তখন আমার মেয়েকে ধর্ষণ করার জন্য ওরা ঘরে ঢোকে। এরপর আমি মেয়েকে বাঁচানোর জন্য যাই। আমার মেয়ে আর আমাকে মারধর করে। ওরা মেয়েকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। আমার ছোট্ট মেয়েটাকে ওরা ধর্ষণের চেষ্টা করছিল। আমি চাই ওদের খুব কঠীন শাস্তি হোক।’