Maldah CID Raid: বড়সড় আন্তর্জাতিক মাদক পাচার চক্রের কিংপিন জয়প্রকাশ? মালদার মাছ ব্যবসায়ীর টাকার উৎস জানতে তৎপর সিআইডি

Maldah CID Raid: প্রসঙ্গত, মালদার গাজোলে রবিবার হানা দেন সিআইডি। জয়প্রকাশ সাহা নামে ওই মাছ ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার হয় কোটি কোটি টাকা।

Maldah CID Raid: বড়সড় আন্তর্জাতিক মাদক পাচার চক্রের কিংপিন জয়প্রকাশ? মালদার মাছ ব্যবসায়ীর টাকার উৎস জানতে তৎপর সিআইডি
মালদহে টাকা উদ্ধার।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2022 | 2:02 PM

মালদা: মালদার গাজোলে মাছ ব্যবসায়ী জয়প্রকাশ সাহার বাড়ি থেকে উদ্ধার টাকার পাহাড়। সোমবার আদালতে পেশ করা হবে জয়প্রকাশকে। রবিবার সারা রাত ধরে চলে জিজ্ঞাসাবাদ। সিআইডি -স্ক্যানারে ব্যবসায়ীর শ্যালক ওম গুপ্তাও। তাঁর বাড়িতেও তল্লাশি চালায় সিআইডি। জয়প্রকাশের বাড়ি থেকে ১ কোটি ৩৯ লক্ষ ৩ হাজার টাকা উদ্ধার করে সিআইডি। কোথা থেকে এল এত টাকা? জানতে শুরু তদন্ত। সিআইডি সূত্রে খবর, বড়সড় আন্তর্জাতিক মাদক পাচার চক্রে জড়িত জয়প্রকাশ।

প্রসঙ্গত, মালদার গাজোলে রবিবার হানা দেন সিআইডি। জয়প্রকাশ সাহা নামে ওই মাছ ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার হয় কোটি কোটি টাকা। জয়প্রকাশ নামে ওই ব্যবসায়ীর মূলত মাছের ব্যবসা রয়েছে। বিভিন্ন জলাভূমি, পুকুর লিজ় নিয়ে মাছের ব্যবসা করে থাকেন তিনি। কিন্তু এই ব্যবসাতেই কি কোটি কোটি টাকা? তদন্তকারীদের হাতে আসলে অন্য তথ্য।

গঙ্গারামপুরে কিছুদিন আগেই এক ব্যবসায়ীকে গ্রেফতার করেন তদন্তকারীরা। তাঁর বিরুদ্ধে মাদক পাচারের অভিযোগ রয়েছে। তাঁর কাছ থেকেই উঠে আসে জয়প্রকাশের নাম। এই মামলার তদন্তে নেমে সীমান্তে বড় মাদকপাচারচক্রের পর্দাফাঁস করে সিআইডি। সীমান্তে বড় মাদক পাচারচক্রের কিংপিন জয়প্রকাশ। মাছের ব্যবসার আড়ালে আদতে তিনি মাদক পাচারই করতেন বলে তদন্তকারীরা জানতে পারেন। সীমান্তে ফেনসিডিল পাচারের টাকাই রাখা ছিল জয়প্রকাশের বাড়িতে। এই ব্যবসার সঙ্গে কে কে যুক্ত তা জানতে চাইছেন তদন্তকারীরা। আপাতত সিআইডি-র নজরে রয়েছেন ব্যবসায়ীর শ্যালক ওম গুপ্তাও। তাঁর বাড়িতেও তল্লাশি চালাতে পারেন তদন্তকারীরা।