Maldah Mass Beating: চোর সন্দেহে এক যুবককে গণপিটুনির অভিযোগ, চাঞ্চল্য মালদায়

Maldah Mass Beating: চোর সন্দেহে এক যুবককে গণপিটুনির অভিযোগ, চাঞ্চল্য মালদায়
গ্রাফিক্স: টিভি৯ বাংলা

Maldah Mass Beating: খবর পেয়ে বাড়ির অদূরেই ঘটনাস্থলে যান যুবকের পরিবারের সদস্যরা। তাঁরা দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন তাঁদের বাড়ির ছেলে।

TV9 Bangla Digital

| Edited By: Sanjoy Paikar

May 29, 2022 | 4:50 PM

মালদা: চোর সন্দেহে এক যুবককে গণধোলাইয়ের অভিযোগ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে মালদা জেলার কালিয়াচক থানার খালতিপুর তালতলা এলাকায়। আহত যুবক রুবেল শেখ (২৪)। আশঙ্কাজনক অবস্থায় তিনি মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে বাড়ি থেকে খাওয়া-দাওয়া করে বেরিয়েছিলেন রুবেল। রাতে আর বাড়ি ফেরেননি। পরিবারের তরফে সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়। কিন্তু খোঁজ না মেলায় রবিবার সকালে থানায় নিখোঁজ ডায়েরি করার কথা ভেবেছিলেন। কিন্তু তার আগেই আজ পরিবারের কাছে খবর যায় ওই যুবককে রাস্তার ধারে পড়ে থাকতে দেখা গিয়েছে।

খবর পেয়ে বাড়ির অদূরেই ঘটনাস্থলে যান যুবকের পরিবারের সদস্যরা। তাঁরা দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন তাঁদের বাড়ির ছেলে।

চোর সন্দেহে অনেকে মিলে ব্যাপক মারধর করেছে বলে মনে করা হচ্ছে। আহত যুবককে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত যুবকের মা জানিয়েছেন, তাঁর ছেলেকে স্থানীয় কয়েকজন যুবক রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। সারারাত ধরে ছেলে বাড়িতে ফেরেননি। আজ বাড়ি থেকে কিছুটা দূরে তাঁর রক্তাক্ত শরীরটা পড়েছিল।

এই খবরটিও পড়ুন

প্রথমে আহত যুবককে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়, সেখানে অবস্থার অবনতি হলে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। এই বিষয়ে কালিয়াচক থানার পুলিশ তদন্ত শুরু করেছে। শুধু চোর সন্দেহে মারধর করা হচ্ছে না এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে তাও খতিয়ে দেখছে পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA