Maldah TMC: বিজেপি কর্মীদের বাড়ির দেওয়ালে ২১ জুলাইয়ের প্রচার শাসকের! অভিযোগে তুঙ্গে রাজনৈতিক চর্চা

Maldah TMC: প্রতিবাদ করলে হামলার মুখে পড়তে পারেন, আতঙ্কিত হয়ে পড়েছেন বিজেপি কর্মীরা। মালদার হরিশ্চন্দ্রপুরের সুলতাননগর গ্রামের ঘটনা।

Maldah TMC: বিজেপি কর্মীদের বাড়ির দেওয়ালে ২১ জুলাইয়ের প্রচার শাসকের! অভিযোগে তুঙ্গে রাজনৈতিক চর্চা
বিজেপি কর্মীর বাড়িতে দেওয়াল লিখন (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 2:30 PM

মালদা: বিজেপি কর্মীদের বাড়ির দেওয়াল জোর করে দখল করে ২১ জুলাইয়ের দেওয়াল লিখন করে চলেছে তৃণমূল। অভিযোগে সরগরম মালদার হরিশ্চন্দ্রপুর এলাকা। স্বয়ং জেলার সাধারণ সম্পাদক নিজেই লোকজন নিয়ে তুলি হাতে দেওয়াল লিখন করছেন বলে অভিযোগ। প্রতিবাদ করলে হামলার মুখে পড়তে পারেন, আতঙ্কিত হয়ে পড়েছেন বিজেপি কর্মীরা। মালদার হরিশ্চন্দ্রপুরের সুলতাননগর গ্রামের ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ৫০ টি পরিবার যেখানে সক্রিয় বিজেপি কর্মী। অভিযোগ, তাঁদের বাড়ির দেওয়াল জোর করে দখল করে দেওয়াল লিখন করছেন তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক বুলবুল খান। TV9 বাংলার ক্যামেরার সামনেই ধরা পড়ে সেই ছবি। দেওয়াল লিখন করতে এসেছিলেন বুলবুল খান নামে এক ব্যক্তি। তিনি নিজেই জানান, বিজেপি কর্মীদের বাড়ির দেওয়ালে তুলি হাতে তৃণমূলের দেওয়াল লিখন করছেন। যদিও তাঁর দাবি, বিজেপি কর্মীদের অনুমতি নিয়েই তিনি লিখেছেন।

তৃণমূল নেতা বুলবুল খান বলেন, “আমাদের ওপর থেকে নির্দেশ ছিল ২১ জুলাইয়ের দেওয়াল লিখন করতে হবে। তবে শিল্পী ডেকে করছি না। নিজেরাই করছি। তাতে নেত্রীর বাড়িতে ভালবাসা বাড়ে। যে সব বিজেপি কর্মীদের দেওয়ালে লেখা হয়েছে, তাঁদের জিজ্ঞাসা করেই করেছি। আজ দেওয়াল লিখছি, কালকে ভোট চাইতে যাব।”

তাঁদের সামনে অবশ্য একজন বিজেপি কর্মী জানিয়েছেন, তিনি লিখতে দিয়েছেন। বাকি বিজেপি কর্মীরা এ বিষয়ে মুখ খুলতে চাননি। যদিও জেলা বিজেপি নেতৃত্ব অন্য কথা বলছেন। তাঁদের দাবি, জোর করেই এসব করা হচ্ছে। বিজেপি কর্মীদের ভয়, হুমকি দেখিয়েই এ সব করা হচ্ছে বলে অভিযোগ।

বিজেপি নেতৃত্বের দাবি, হুমকি দিয়ে, ভয় দেখিয়েই বিজেপি কর্মীদের মুখ বন্ধ করে রাখা হয়েছে। জোর করেই একপ্রকার তাঁদের বাড়ির দেওয়ালে ২১ জুলাইয়ের প্রচার করছে তৃণমূল।

বিজেপি নেতৃত্বের বক্তব্য, “জোর জবরদস্তি করছে, এটা তো কালচার নয়। যেহেতু ওরা ক্ষমতায় আছে, যা ইচ্ছা তাই করছে।”