হাতে তৃণমূলের পতাকা ধরিয়ে ছাত্রকে ‘যৌন নির্যাতন, পরে মাথা থেঁতলে খুন’! গ্রেফতার দলীয় কর্মী

নির্বাচনের ফল ঘোষণার দিনই ভয়ানক অভিযোগ মালদার (Maldah) গাজোলে।

  • TV9 Bangla
  • Published On - 17:17 PM, 3 May 2021
হাতে তৃণমূলের পতাকা ধরিয়ে ছাত্রকে 'যৌন নির্যাতন, পরে মাথা থেঁতলে খুন'! গ্রেফতার দলীয় কর্মী
নিজস্ব চিত্র

মালদা: তৃণমূলের মিছিলে নিয়ে যাওয়ার নামে ছলনা! পঞ্চম শ্রেণির ছাত্রকে যৌন নিগ্রহের মাথা থেঁতলে খুন করার অভিযোগ উঠল এক ত়ৃণমূল (TMC) কর্মীর বিরুদ্ধে। নির্বাচনের ফল ঘোষণার দিনই ভয়ানক অভিযোগ মালদার (Maldah) গাজোলে। মৃত ছাত্রের নাম দেবাশিস সরকার (১০)।

জানা গিয়েছে, দেবাশিস ডোবা খকসন হাইস্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র। রবিবার সন্ধ্যায় ভোটের রেজাল্ট বেরনোর পর এলাকায় বিজয়োল্লাস করেন তৃণমূল কর্মীরা। অভিযোগ, সেসময় তৃণমূল কর্মী রামপ্রসাদ মন্ডল দলের পতাকা হাতে নিয়ে এসে দেবাশিসের হাতে দেয়। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, দেবাশিসকে শেষবার রামপ্রসাদের সঙ্গেই এলাকায় দেখা গিয়েছিল। রামপ্রসাদের সঙ্গে দেবাশিসকে কোথাও যেতে দেখেছিলেন তাঁরা। সন্ধ্যার পর থেকে দেবাশিসের আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরা সন্ধ্যায় সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেন।

সোমবার সকালে টাঙন নদীর ধারে দেবাশিসের উলঙ্গ রক্তাক্ত দেহ উদ্ধার হয়। মাথা পাথর দিয়ে থেঁতলে দেওয়া ছিল। খবর চাউর হতেই এলাকায় উত্তেজনা ছড়ায়। সবার সন্দেহ হয় রামপ্রসাদের দিকেই। অভিযোগ, রামপ্রসাদই অপহরণ করে দেবাশিসের ওপর যৌন নিগ্রহ চালায়। ধরা পড়ে যাওয়ার ভয়ে মাথা থেঁতলে খুন করে সে। যদিও অভিযোগ অস্বীকার তৃণমূলের।

নিহত বালক

আরও পড়ুন: ফোনে এসেছে সেই এসএমএস! নন্দীগ্রামের গণনার কারচুপি নিয়ে আসল তথ্য ফাঁস মমতার

স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ প্রসঙ্গে স্থানীয় যুব তৃণমূল সভাপতি প্রসেনজিৎ দাস বলেন, “এটা সম্পূর্ণ মানসিক বিকৃতির লক্ষণ। যে কেউ এই কাজ করলে মানুষ হিসাবে তাকে সমর্থন করা যায় না। অভিযুক্ত শাস্তি পাক। এর সঙ্গে তৃণমূল কিংবা দল জড়ানো উচিত নয়।”